রোহমানের জন্মদিনে বিশেষ বার্তা দিলেন সুস্মিতা সেন

রোহমানের জন্মদিনে সুস্মিতা সেন দিলেন একটি বার্তা তার প্রিয় বন্ধুর রহমানের জন্মদিনে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন দুজনার ছবি এবং সেখানে রোহমানের প্রতি অসীম ভালোবাসা প্রকাশ করলেন। রোহমানের জন্মদিনে তিনি ছবি শেয়ার করে সেখানে লিখেন,” তার সঙ্গে রোহমানের সম্পর্ক আত্মার সম্পর্ক।” (Bollywood Xossip : Sushmita Sen gives special message in the birthday of her boyfriend Rohman Shawl)

“রোহমানের মঙ্গল করুক ঈশ্বর। সব সময় সুস্থ থাকে যেন রোহমান ভগবানের কাছে এই প্রার্থনাই করি”- রোহমানের সঙ্গে অনেক রকমের ছবি তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। রোহমানকে জন্মদিনের শুভেচ্ছা দেওয়ার সাথে সাথে তার দুই মেয়ের তরফ থেকে জন্মদিনের শুভেচ্ছা জানায়।

https://www.instagram.com/p/CJm_1wqgx3Q/

তিনি রোহমানের সঙ্গে সুস্মিতার দুই মেয়ে দেখা হয়েছে অনেক বার। অনেক সময় দেখা গেছে আলিশার অংক করে দিতে রোহমানকে আবার রেনের সঙ্গে গান করত তাকে দেখা গেছে। সুতরাং বোঝা যাচ্ছে সুস্মিতা সঙ্গে যেমন তার বন্ধুত্বের সম্পর্ক তেমনি সুস্মিতা দুই মেয়ের সঙ্গেও তার এক বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়েছে।

Sushmita Sen with her two daughters Alisah and Renee and her boyfriend Rohman
দুই মেয়ে আলিশা, রেনি এবং বয়ফ্রেন্ড রোহমানের সাথে অভিনেত্রী সুস্মিতা সেন (Credit : @sushmitasen47 on Instagram)

২০১৮ সালে সুস্মিতার সঙ্গে সম্পর্ক হয় রোহমানের এবং তারপর থেকেই দুজনে মিলে লিভ ইন করে। রোহমান এবং সুস্মিতার মধ্যে বয়সের পার্থক্যটা অনেক বেশি থাকায় মাঝে মাঝেই তাদের পরতে হয় কটাক্ষের মুখে, কিন্তু তারা কখনোই এই কটাক্ষ গুলোর প্রতিক্রিয়া করেননি। ২০১৮ সালে রোহমানকে নিয়ে তিনি বেরিয়ে ছিলেন এবং তখন থেকেই তারা নানা রকম প্রশ্নের মুখে পড়ে।

সুস্মিতার বাকি পরিবারের সঙ্গেও রোহমানকে দেখা গিয়েছিল । সুস্মিতার ভাইয়ের বউ একবার রোহমানকে জিজু বলে ডেকেছিলো এবং সেই ভিডিওটি ভাইরাল হয়ে গেছিল যার পরে এক রকমের শোরগোল শুরু হয়েগেছিল রোহমান এবং সুস্মিতা সম্পর্ককে নিয়ে। সুস্মিতা জানিয়েছিল যে শুধুমাত্র রোহমানের উৎসাহের জন্য তিনি আবারও অভিনয় জগতে ফিরেছেন।