৫ কোটি টাকা ঘুষ খেয়ে দেশদ্রোহীদের সঙ্গ নিলেন দীপিকা পাডুকোন

জেএনইউ বিরোধী মন্চে হাজির ছিলেন দীপিকা পাডুকোন (Deepika Padukone)। আর এর জন্য নাকি তিনি 5 কোটি টাকা ঘুষ নিয়েছেন। এই প্রকারের অভিযোগ শোনা গেল এই অভিনেত্রীর বিপক্ষে।

তবে দীপিকার সমর্থনে এগিয়ে এলেন স্বরা ভাস্কর (Swara Bhaskar)। যারা দীপিকাকে নিন্দা করে চলেছেন তাদের একহাত নিলেন স্বরা। তার মত অনুসারে, বলিউডে যত রকমের কুৎসা রটানো হয় তার সবকটাই মানুষ গিলে খায়। এই বিশ্বাসে বিশ্বাসী স্বরা।

কিন্তু এরকম রেগে যাওয়ার কারন কি তার?

মূল ঘটনাটি হল একটা লোক স্বরা কে নিন্দা করে ট্যুইট করে বলেন,” জেনেইউ তে সিএএ এর বিরুদ্ধে শুধু মাত্র 2 মিনিট দাঁড়িয়ে থাকার জন্য 5 কোটি টাকা নিয়েছেন দীপিকা পাডুকোন। অথচ অন্যদিকে স্বরা ভাস্কর দীর্ঘ এক বছর যাবৎ সি এএ এর বিপক্ষে কথা বলেও একটা C গ্রেডের ওয়েব সিরিজ ছাড়া আর কোনো কাজই পাননি। ভগবান মানুষকে শুধু অবসাদগ্রস্ত করে তোলে কিন্তু সাম্যবাদ কখনো প্রতিষ্ঠিত হয় না।”

এই বার্তাটি পড়ে স্বরা প্রচন্ড ক্ষিপ্ত হয়ে যান। তিনি উত্তরে বলেন,”বলিউডে প্রতিনিয়ত ও কুৎসা রটানো হয়ে চলেছে। অথচ আমরা প্রতিনিয়ত বোকার মত সেগুলো বিশ্বাস করিনি? আর সে গুলি যতই নোংরা এবং অসত্য কথা হোক না কেন।”

এ প্রসঙ্গে বলা যায়, অকস্মাৎ দীপিকার বিপক্ষে এই অভিযোগে সোশ্যাল মিডিয়াতে নিন্দার ঝড় বয়ে যেতে শুরু করে বুধবার। এই বছরের প্রথম দিকে তার ছবি ছপক এর প্রমোশন করার জন্য দিল্লির জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় পড়ুয়াদের সিএএ(CAA) বিরোধী মন্চে হাজিরা দিয়েছিলেন। তাদের সাথে সাথ দিয়ে সাহস প্রদান করেছিলেন।

এখন অভিযোগ করা হচ্ছে যে এই পুরো ব্যাপারটাই পাঁচ কোটি টাকা ঘুষ খেয়ে তিনি করেছেন। রিটায়ারপ্রাপ্ত একজন র (RAW) অফিসার একই অভিযোগ করেছেন। তার কথা অনুসারে, অনিল মুসারতের যিনি পাকিস্তানের প্রেসিডেন্ট ইমরান খানের ঘনিষ্ঠ তার হয়ে কাজ করছে দীপিকা। অর্থাৎ তাদের কথা মতোই সি এ এ বিরোধী অধিবেশনে অভিনেত্রী যোগদান করেন। বিনিময়ে 5 কোটি টাকা হাতিয়ে নেন।

Leave a Reply

Your email address will not be published.