জলের স্রোতে ভেসে গিয়ে মৃত্যু হল এক অভিনেতার

শোকের ছায়া নেমে এলো মালায়লম অভিনয় জগতে। এই অভিনেতার নাম অনিল নেদুমাঙাদের। খবর সূত্রে জানা যায় যে এই অভিনেতা বন্ধুদের সাথে স্নান করতে নেমেছিল নদীতে এবং সেখানেই পা ফসকে পড়ে যান তিনি। নদীতে জলের স্রোত বেশি থাকায় সেই স্রোতের সঙ্গে ভেসে যান তিনি। (Malayalam Film Industry News : Sweeping away by the current of water Malayalam actor Anil Nedumangad is dead)

তার মৃত্যুর খবর আসার পরেই দক্ষিণের সিনেমা জগতে শোকের ছায়া নেমে এসেছে। দক্ষিণের সিনেমার যথেষ্ট একজন বিখ্যাত অভিনেতা তিনি। সম্প্রতি তিনি একটি ছবিতে অভিনয় করছেন এবং যেটার শুটিং চলছিল। শুটিং চলার মাঝেই কিছুটা ফাঁক পেয়ে তিনি মালংকারা বাঁধের কাছে স্নান করতে গিয়েছিলেন সেখানেই তিনি পা ফসকে পড়ে যান জলে, যার পরেই ঘটে যায় এরকম মারাত্মক একটি দুর্ঘটনা।

দক্ষিণের এই অভিনেতা ২০১৪ সালে প্রথম জগতে পদার্পণ করেছিলেন। এরপরে কোনো রকম বাধা বিপত্তি ছাড়াই অভিনয় জগতে যথেষ্ট খ্যাতি অর্জন করেছিলেন। টেলিভিশনের পর্দায় বিভিন্ন রকম অভিনয় করার পাশাপাশি তিনি সিনেমা জগতে পদার্পণ করেছিলেন।

অস্বাভাবিক ভাবে এরকম একটি দুর্ঘটনা ঘটে যাবে তা কেউই কখনো বিশ্বাস করতে পারছেন না। সমস্ত অভিনেতারা তার প্রতি শোক আবেদন করে বিভিন্ন সোশ্যাল সাইটে তাকে মনে করছেন।

কিছুদিন আগে এই দক্ষিণের এক পরিচালক নরানিপূজার মৃত্যু ঘটেছিল যার ফলে শোকের ছায়া নেমে এসেছিল দক্ষিণের সিনেমার জগতে। ওই পরিচালকের বয়স ছিল মাত্র ৩৭। হৃদরোগজনিত সমস্যার কারণে তাকে যখন হাসপাতালে ভর্তি করা হয় সেই সময়ে তার অবস্থা আরো সঙ্কটজনক হয়ে ওঠে। শোনা যায় মস্তিষ্কে রক্তক্ষরণের জন্য মৃত্যু হয়েছিল সেই পরিচালকের।

Sweeping away by the current of water Malayalam actor Anil Nedumangad is dead
জলের স্রোতে ভেসে গিয়ে মৃত্যু হল এক অভিনেতার (Credit : @anilnedumangad on Instagram)