‘আদুরে দিন’ গানে রোমান্টিক নাচ করলেন সুইট কাপল নীল এবং তৃণা

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তৃণা সাহা এবং নীল। বহুদিনের প্রেম পরিণতি দেখে চলেছে এই বছর। গত বছর তাদের বিবাহ সম্পন্ন হবার কথা ছিল কিন্তু করোনার জন্য তা সম্ভব হয়নি। তাই চলতি বছরে বিবাহ বন্ধনে বাধা পড়তে চলেছেন এই জুটি। (Tollywood Xossip : Sweet couple Neel Bhattacharya and Trina Saha dances on Adure Din song)

ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখতে পাওয়া যায় তাদের ভালোবাসার কথা। মাঝে মাঝেই তারা বিভিন্ন ভিডিও এবং ছবির পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। এই সমস্ত ছবি আমাদের তাদের ভালবাসার সাগরে নিয়ে যেতে বাধ্য করে। এমন একটি ভিডিও আরো একবার পোস্ট করতে দেখা যাবে তাদের, ভিডিওটি দেখে ভালো লেগেছে সকলের, তা কমেন্ট করে জানিয়েছেন তাদের ভক্তরা।

https://www.instagram.com/p/CJ5DWuWBhbf/

ভিডিওটিতে দু’জনকেই লাল পোশাক পড়ে দেখতে পাওয়া গেছে। যদিও এর আগেও দুজনেই ম্যাচিং পোশাক পড়ে ছবি তোলেন। এবারেও দুজনে লাল পোশাক পড়ে ভিডিও শুট করেছেন। তৃণা সাহা হাতে ধরে রয়েছেন প্রদীপ, অন্যদিকে তাকে জড়িয়ে ধরে গান গাইতে দেখা গেল নীলকে। আকাশে বাতাসে যেন ভালোবাসার গন্ধ ছড়িয়ে রয়েছে, তাদের ভালোবাসা আরো একবার সকলকে মুগ্ধ করেছে।

Trina Saha Gungun eats Aiburobhaat in her maternal uncles home in prior to marry with Neel
মামার বাড়িতে আইবুড়ো ভাত খাওয়া তৃণার, সোশ্যাল মিডিয়াতে ছবি ভাইরাল (Credit : @trinasaha21 on Instagram)

প্রসঙ্গত উল্লেখ্য, একদিকে যেমন খরকুটো সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তৃণা, অন্যদিকে কৃষ্ণকলি সিরিয়ালে অভিনয় করতে দেখা যায় নীলকে। তৃণা যেমন আইবুড়ো ভাত খাওয়া শুরু করেছেন তার মামার বাড়িতে, অন্যদিকে নিল তার সহকর্মী শ্যামার হাতে খেয়েছেন আইবুড়ো ভাত। সবমিলিয়ে তাদের বিবাহ প্রস্তুতি যে তুঙ্গে তা বলাই বাহুল্য।