অংকে দুই পেয়েও তৈমুরের বড় হয়ে ইসরোর বিজ্ঞানী হওয়ার আশা

ইসরোর বিজ্ঞানী হতে চেয়েছে তৈমুর

পুনরায় শিরোনামে এলো সইফ আলি খান এবং করিনা কাপুরের একমাত্র সন্তান তৈমুর আলী খান। এর আগে বিভিন্ন কারণে ও খবরের শিরোনামে এসেছিলো। কখনো বা খাওয়ার টেবিলে ওর ছবি তুলে ভাইরাল করে দিয়েছিল মিডিয়া। আবার কখনো জিম করার ছবি তুলে সোশ্যাল মিডিয়ার মতো জায়গায় ভাইরাল হয়েছিল। ও আমাদের কাছে এতটাই পছন্দের যে কখন কি করে কখন কি ভাবে তা আমরা মোটামুটি সবাই জানি।

যদিও মিডিয়ার এই বাড়াবাড়ি তৈমুরের মা করিনা কাপুর খুব বেশি পছন্দ করেন না। কিন্তু তাতেও ওর প্রতি আমার আমাদের অনুরাগ কখনো কমেনি। এর আগে তৈমুর তার নানীকে নিয়ে একটি অভিযোগ করেছিল। সেখানে বলা হয়েছিল যে তৈমুরের নানী নাকি তার দিকে নজর কম দিচ্ছেন। তখন তৈমুর এবং তার পরিবার সমেত গোটা দেশের মন ভার হয়ে গেছিল। অবশেষে তৈমুরের নানি উনার বিবাহ বহির্ভূত সম্পর্ক শেষ করে পরিবারের প্রতি বেশি নজর দেন।

অবাক করার মতো খবর হলো মিডিয়ার কাছে মোদী-মমতা, কেজরিওয়াল, রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধীর থেকেও বেশি জনপ্রিয় তৈমুর আলী খান। আবার মিডিয়ার খবর থেকে জানা গেছে যে কত 2019 এর নির্বাচনের ফলাফল তৈমুর আলী আগেই করে দিয়েছিলেন। এ কথা জানা গেছে যে 3 টি চকলেট: মোদি, মমতা এবং রাহুল গান্ধীর চকলেট রাখা হলে তার মধ্যে ও মোদির চকলেট কেই বেছে নেয়। সুতরাং এর থেকেই তার ভবিষ্যৎ বাণীর যথার্থতা পাওয়া যাচ্ছে।

এই ঘটনার পর কংগ্রেসের হেভিওয়েট নেতা যেমন রাহুল, প্রিয়াঙ্কা, সোনিয়া, আহমেদ প্যাটেল তৈমুরকে প্রসন্ন করার জন্য উনার বাড়িতে বালতি বালতি চকলেট নিয়ে গেছিলেন। কিন্তু এতেও তৈমুর খুশি হয়নি। ও শুধুমাত্র মোদির চকলেট তাই বেছেছিলো এবং সেদিন খেয়েছিলো। আর ঠিক এই ঘটনার পরেই কংগ্রেস শিবির দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পরে।

আর বর্তমানের সবথেকে ইন্টারেস্টিং খবর হল বড় হয়ে ইসরোর বিজ্ঞানী হতে চেয়েছে তৈমুর। এ সপ্তাহেই ইসরো মহাকাশে চন্দ্রযান-2 পাঠিয়ে গোটা বিশ্বকে অবাক করে দিয়েছে। আর ঐদিন তৈমুর আলী সরাসরি টিভিতে সম্প্রচার দেখেছিল। এই সম্প্রচার দেখার পরে তৈমুর বিজ্ঞানী হতে ইচ্ছা প্রকাশ করে।

এই মহান কাজ যেদিন তৈমুর করছিল তার পরের দিনই তো তার স্কুল টেস্ট ছিল। আর ইসরোর লাইভ দেখতে সময় নষ্ট করার জন্য তৈবুর পড়াশোনা ঠিকমতো করতে পারেনি। আর পড়াশোনা না করতে পারার জন্য স্কুল টেস্টে অংকে মাত্র 2 পায়। তবে তৈমুরের পরিবার এদিকে কোন মন্তব্য করতে যাচ্ছে না। তারা জানিয়েছে আজ দুই পেয়েছে তো কি হয়েছে গতকাল কালকে টেস্ট হলে 100 পাবে। আর বড় হয়ে অবশ্যই ইসরোর মতো জায়গায় বিজ্ঞানী হতে পারবে। ইসরোর বিজ্ঞানী হতে চেয়েছে তৈমুর। ইংরেজিতে পড়তে এখানে ক্লিক করুন।

taimur wants to be an isro scientist
অংকে দুই পেয়েও তৈমুরের বড় হয়ে ইসরোর বিজ্ঞানী হওয়ার আশা

হাই বন্ধুরা, সমস্ত রকম খবর অতি শীঘ্র পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

One thought on “অংকে দুই পেয়েও তৈমুরের বড় হয়ে ইসরোর বিজ্ঞানী হওয়ার আশা

Comments are closed.