দেশাত্মবোধক গান গেয়ে আবারও ভাইরাল বছর ছয়ের তানিমুনি

গতকাল ৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে দেশ জুড়ে পালিত হয়েছে নানা উৎসব অনুষ্ঠান। প্রতি বছরের চেয়ে এ বছরের স্বাধীনতা দিবস পালন হয়েছে অন্যভাবে। করোনা পরিস্থিতির জেরে ঘরবন্দি সকলেই। স্বাধীনতা দিবসের উৎসব অনুষ্ঠানেও আড়ম্বর কমে গিয়েছে।

দিল্লির লাল কেল্লার অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে বিশেষ নিয়মাবলী তৈরি করা হয়েছিল। এবছর স্কুলে গিয়ে শিশুদের স্বাধীনতা দিবস পালনের কোন অবকাশ ছিল না। স্বাধীনতা দিবস উপলক্ষে দেশাত্মবোধক গান গুরুত্বপূর্ণ অংশ নেয়।

https://www.facebook.com/watch/?v=609578146370718

এদিন দেশাত্মবোধক গান ও নানা অনুষ্ঠানে পূর্ণ ছিল নেটদুনিয়া। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় নিজেদের সংগীত প্রতিভার জেরে পরিচিত নাম তানিমুনি জুটি(Artist Tanimuni Band From Kolkata)। নেট দুনিয়ায় তাদের গাওয়া বহু গান ভাইরাল হয়েছে।তাদের অনুরাগী‌র সংখ্যা প্রতিনিয়ত বেড়েই চলেছে। স্বাধীনতা দিবসে তাদের গাওয়া “মুক্তির মন্দির সোপান তলে” গানটি ভাইরাল হয় (The Song Of Tanimuni Goes Viral On 15th August)।

নিজেদের বাড়ির ছাদেই তেরঙ্গা পোশাকে তারা পতাকা উত্তোলনের মাধ‍্যমে স্বাধীনতা দিবস পালন করে তানিমুনি (Tani And Muni, 6 Years Old Twin Sisters, Singer At Good Morning Aakash, Kolkata)। এরপর‌ই দেশাত্মবোধক গান পরিবেশন করেন মাত্র ছয় বছরের দুই খুদে। যমজ শিশুর এই পরিবেশন তাক লাগিয়ে দিয়েছেন নেট দুনিয়াকে। তাদের গাওয়া গানের ভিডিও ঘুরছে সকলের স্মার্টফোনে।