প্রচারের ফাঁকে সবাইকে চা করে খাওয়ালেন অভিনেত্রী তনুশ্রী, ভাইরাল ভিডিও

চলতি বছরে বিধানসভা ভোটে প্রার্থী হিসেবে এবারে দাঁড়াচ্ছেন একাধিক নায়ক এবং নায়িকা। প্রতিবছর কোন না কোন নায়ক নায়িকা রাজনীতিতে যোগদান করেন কিন্তু এই বছর যেভাবে বিপুল আকারে অভিনেতা-অভিনেত্রীরা যোগদান করছেন রাজনীতিতে তা এককথায় অনবদ্য। তৃণমূল এবং গেরুয়া শিবিরে যোগদান করতে দেখা যাচ্ছে, যশ দাশগুপ্ত, পায়েল সরকার,শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, রাজ চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী সহ আরো অনেককে। (West Bengal Assembly Election 2021 : Tanushree Chakraborty BJP serves tea to the public during campaign)

অন্যতম তারকা প্রার্থী তনুশ্রী ইতিমধ্যেই নেমে পড়েছেন ভোটের প্রচারে। তনুশ্রী চক্রবর্তী দাঁড়িয়েছেন হাওড়া শ্যামপুরে বিজেপি প্রার্থী হিসেবে। শুধুমাত্র মানুষের কাছাকাছি পৌঁছে যাওয়া নয় তিনি ইতিমধ্যেই রং তুলি নিয়ে বসে পড়েছেন দেয়াল লিখন করতে। সোশ্যাল মিডিয়ার দ্বারা আমরা জানতে পারছি যে কিভাবে নিজের বিলাসবহুল জীবন যাত্রা ছেড়ে দিয়ে সাধারণ পোশাক পড়ে সাধারণ মানুষের কাছাকাছি আসার চেষ্টা করছেন অন্যতম অভিনেত্রী তথা বিজেপি নেত্রী তনুশ্রী চক্রবর্তী।

মানুষের কাছাকাছি থাকার জন্য তিনি এখন কলকাতার বাসভবন ছেড়ে রয়েছেন শ্যামপুরে। প্রথম থেকেই দায়িত্ব একটু বেশি মনোযোগ সহকারে গ্রহণ করেছেন তিনি। গ্রামে গঞ্জে টো টো করে এ প্রান্ত থেকে ও প্রান্ত ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। প্রতিদিন তাকে দেখা যাচ্ছে কোন না কোন মন্দিরে আগামী ভোটের জন্য পুজো দিতে এবং ঈশ্বরের কাছে প্রার্থনা করতে।

তবে হাজারো ব্যস্ততার মধ্যে নিজের দলের কর্মীদের পাশে দাঁড়াতে একেবারেই ছাড়লেন না অভিনেত্রী। যে সমস্ত মানুষ অবিরত অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে রয়েছেন,যাতে তার কোন অসুবিধা না হয় সেদিকে খেয়াল রেখেছেন, তাদের কথা চিন্তা করতে প্রচারের ফাঁকে ঢুকে পড়লেন একটি চালের চায়ের দোকানে।

সেখানে শাড়ি পড়ে দলের কর্মীদের জন্য তৈরি করলেন চা। এমনকি পরিবেশন করলেন নিজেই। অভিনেত্রী তথা বিজেপি নেত্রী হাতে চা খেতে পেয়ে বেজায় খুশি দলের অন্যান্য কর্মীরা। তাঁর এই কঠোর পরিশ্রমের কি ফলাফল হবে তা জানতে পারা যাবে মে মাসে ২ তারিখে। পাশাপাশি অভিনেত্রীর এইরূপ ভবিষ্যতেও আমরা দেখতে পাব কিনা, তা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন অনেকে।

tanushree chakraborty bjp serves tea to the public during campaign
প্রচারের ফাঁকে সবাইকে চা করে খাওয়ালেন অভিনেত্রী তনুশ্রী, ভাইরাল ভিডিও