কেন প্রিয়াঙ্কা চোপড়া তার ঘাড়ে সেক্সি ট্যাটু করলেন ? Tattoo Secret on Priyanka Chopra Neck

জীবনে জীবনসঙ্গী পাওয়ার মতো মানুষ হয়তো কম ছিলনা প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু তাও বিদেশের রাজকুমারকে বর হিসাবে পছন্দ করে নিয়েছিলেন তিনি। দু’বছর আগে নিক এবং প্রিয়াঙ্কা বিয়ে করেন। (Bollywood Hollywood Xossip : Tattoo secrets on Priyanka Chopra neck revealed. )

নিক এবং প্রিয়াঙ্কার বয়সের পার্থক্য ছাড়াও আলাদা ধর্ম এবং সাংস্কৃতিক দিক থেকেও অনেক পার্থক্য রয়েছে তাও সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে তারা এক হতে পেরেছিল অবশেষে । সমস্ত নিয়ম মেনে তারা বিয়ে করেছিল এবং প্রিয়াঙ্কা তাদের দুইজনের এনগেজমেন্ট এর অ্যানিভার্সারি তে কি একই রকম ট্যাটু করিয়েছিলেন। (Priyanka Chopra husband – Nick Jonas. Nick Jonas wife bou – desi girl Priyanka Chopra)

https://www.instagram.com/p/CC2Cwi9DF-h/?utm_source=ig_embed

কেন এই একই রকম ট্যাটু করেছেন সেই বিষয়ে অনেক প্রশ্নই ওঠে আসলেই ব্যাপারটি পিছনে তাদের একটি গল্প লুকিয়ে ছিল। ড্যাডিস লিটল প্রিন্সেস লেখা রয়েছে তার হাতে । এইটা দুটি পিগি চপস করিয়েছিলেন তাকে তার বাবার মৃত্যুর পর।

২০২০ সালের অভিনেত্রী তার কানের পিছনে দুটি ছোট ট্যাটু করে একটি রয়েছে বক্স এবং অন্য আরেকটি কানে রয়েছে টিক মার্ক এবং এই একই রকমের ট্যাটু নিকের দুই হাতে রয়েছে। (keno ghare sexy tatto korlen Priyanka Chopra)

A special tattoo on the hand of Priyanka Chopra
প্রিয়াঙ্কা চোপড়ার হাতেও এই বিশেষ ট্যাটু

ট্যাটু সম্পর্কে একটি সাক্ষাৎকার নেওয়া হয়েছিল প্রিয়াঙ্কা এবং সেখানেই তিনি জানান যে, বিয়ে করার পরে নিক তাকে বলেছিল যে, যেরকম জীবনসঙ্গী নিক চাইতো সেইসব গুণগুলি রয়েছে প্রিয়াঙ্কার মধ্যে এবং কথাগুলো শুনে প্রিয়াঙ্কা মুগ্ধ হয়ে গিয়েছিল সেই জন্যেই তাদের বিয়ের এক বছর পেরোনোর পর বিবাহ বার্ষিকী পালন করার জন্য এবং মনে রাখার জন্য এরকম একটি ট্যাটু করেছিলেন তারা।