Tayra Sohini Guha Roy Marriage : বিয়ে করলেন গঙ্গারাম সিরিয়ালের টায়রা সোহিনী গুহ রায়

Tayra Marriage : এই বছর টলিপাড়ায় বিয়ের মৌসুম শুরু হয়ে গিয়েছে। তারকারা একের পর এক সাত পাকে বাঁধা পড়ছেন। ভালোবাসা দিবসের আগেই চার হাত এক হয়ে যাচ্ছে। সদ্য ইমন নীলাঞ্জন, ওম মিমি বিবাহ সম্পন্ন করলেন। এরই মধ্যে বিয়ে করে ফেললেন অভিনেত্রী সোহিনী গুহ রায়। (Star Jalsha Bengali serial marriage news : Tayra Sohini Guha Roy marriage Gangaram serial actress marries with Kallol Chowdhury)

গতমাসে হঠাৎ করেই গঙ্গারাম সিরিয়ালের টায়রা তার বাস্তব জীবনের বিয়ের কথা ঘোষণা করেন। আর তার কথা শুনে সবাই আকাশ থেকে পরে ছিলো। কারণ তিনি হঠাৎ করেই এরকম বড় একটা সিদ্ধান্ত নিয়ে যাচ্ছিলেন। আর তিনি করেও দেখালেন। (Bie korlen Gangaram serial actress Tayra Sohini Guha Roy)

গতকাল বুধবার কল্লোল চৌধুরীর সাথে সাত পাকে বাঁধা পড়লেন সোহিনী গুহ রায়। গোপন সূত্র থেকে জানা গেল, তিন মাস তাদের দুজনের মধ্যে পরিচয় হয়েছে। তবে এত অল্প সময়ের মধ্যেই যেন দুজন দুজন কে চিনে নিয়েছেন। তারা সারা জীবন একসাথে দুই হাত ধরাধরি করে চলার মতো এক বিশাল সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন। (Sohini Guha Roy husband bor – Kallol Chowdhury. Kallol Chowdhury wife bou Sohini Guha Roy)

https://www.facebook.com/photo.php?fbid=1784939524997292&set=a.511216339036290&type=3

অপরদিকে, টায়রার স্বামী কল্লোল প্রকৃতপক্ষে বিজনেসম্যান। তার একটি প্রোডাকশন ফার্মও রয়েছে। কল্লোলের বাড়ি বর্ধমানের গুসকরা তে। আর তার ব্যবসা মূলত কলকাতায়। (Tayra husband Kallol occupation – businessman. Kallol Chowdhury residence – Gushkhara, Bardhaman, Burdwan, West Bengal)

অপরদিকে, ২০২০ সালের ডিসেম্বর মাসের শেষ দিনে তাদের দুজনের আংটি বদল এর ছবি সবার সামনে তুলে ধরেন সোহিনী। এই করোনার পরিস্থিতিতে শুধুমাত্র পরিবার পরিজন এবং নিকট বন্ধুদের সান্নিধ্যে দুজনে বিয়ে সম্পন্ন করেন।

https://www.instagram.com/p/CK22Pv_AO3v/

আর মজার ব্যাপার হল এই যে, তার বিয়েতে অভিনন্দন জানাতে উপস্থিত ছিলেন তার রিল লাইফ অর্থাৎ স্টার জলসা প্রযোজিত গঙ্গারাম সিরিয়ালের স্বামী গঙ্গারাম অর্থাৎ অভিষেক বসু। তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইল সদ্যবিবাহিতা সোহিনীর সঙ্গে একসাথে নিজস্বী তোলেন। তিনি ক্যাপশনে বলেছেন,”বন্ধু, তোমার বিবাহিত জীবন সুখের হোক।” তাছাড়া তিনি ক্যাপশনে একটি হার্টের ইমোজি দিতেও ভোলেননি।