আবার জঙ্গিহানা জম্মুর টোল প্লাজায়, নিরাপত্তা বাহিনীর প্রতুত্তরে ৪ জঙ্গি নিহত

জম্মু-কাশ্মীরের একটি অংশ পুনরায় উত্তপ্ত হয়ে উঠলো জঙ্গিদের প্রকোপে। বৃহস্পতিবার সকালে এমনটি ঘটতে দেখা গেছে। টোল প্লাজা কে উদ্দেশ্য করে হঠাৎ জঙ্গিদের আক্রমণ। জানা গেছে নিরাপত্তা বাহিনীর প্রতুত্তরে ৪ জঙ্গি নিহত। (Jammu and Kashmir News : Terrorist attacks in Toll Plaza Jammu and Security Guards kill 4 terrorists)

আক্রমণের শিকার হওয়া এই টোল প্লাজা টি নাগ্রোটার বান অঞ্চলে জাতীয় সড়কের উপর অবস্থিত। জানা গেছে বেশ কয়েকজন জঙ্গী বৃহস্পতিবার ভোর ৫ টা নাগাদ এই টোলপ্লাজাটি কে উদ্দেশ্য করে হটাৎ গুলিবর্ষণ শুরু করে। জম্মুর পুলিশদের দেওয়া তথ্য থেকে জানা গেছে জঙ্গী গুলো একটি গাড়ির মধ্যে লুকিয়ে গুলি চালাচ্ছিল।

যদিও নিরাপত্তা বাহিনীর দল সর্বদাই তৎপর যেকোনো আক্রমণের জন্য। আগের মতই জঙ্গি হামলা শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই প্রতুত্তর দিতে শুরু করেন নিরাপত্তা বাহিনী। পাল্টা জবাবে তারাও গুলিবর্ষণ শুরু করে দেয় জঙ্গিদের লক্ষ্য করে। এর ফলস্বরূপ কিছু সময়ের মধ্যেই কাবু করে ফেলা হয় জঙ্গী দলটিকে। নিরাপত্তা বাহিনীর গুলিতে ঝাঁঝরা হয়ে যায় ৪ জঙ্গি।

ইতিমধ্যেই সেই জাতীয় সড়কে সব রকম যানবাহন চলাচল বন্ধ রাখা হয়েছে। ঘটে যাওয়া সম্পূর্ণ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। পুলিশ মনে করছেন জঙ্গীরা বেশ বড়সড় কিছু উদ্দেশ্য নিয়েই এই রূপ আক্রমণে নেমে ছিল, যদিও তাদের সেই উদ্দেশ্য শেষ পর্যন্ত সফল হয়নি।

Terrorist attacks in Toll Plaza Jammu and Security Guards kill 4 terrorists
আবার জঙ্গিহানা জম্মুর টোল প্লাজায়, নিরাপত্তা বাহিনীর প্রতুত্তরে ৪ জঙ্গি নিহত (Source : ANI)