থাইল্যান্ডের রাজার গার্লফ্রেন্ডের দেড় হাজার ন্যাংটো ছবি সোশ্যাল মিডিয়াতে ফাঁস

অপরাধীদের অপরাধ করার শুধুমাত্র একটি সুযোগ চাই কেউ হয়তো ইচ্ছা করে অপরাধ করে, কেউ আবার প্রতিশোধ নেওয়ার জন্য। কখনো অপরাধ করার কারণ জানা থাকলেও কিছু কিছু অপরাধ করার কারণ অজানাই থেকে যায়। (Thailand King Maha Vajiralonkorn’s mistress Sineenatra ‘Koi’ Wongvajirapakdi around 1,500 nude photo goes viral on social media)

এই রকমই একটি ঘটনা হলো থাইল্যান্ডে। জানা যায় থাইল্যান্ডের রাজা তার আগে তিনজন স্ত্রী ছিল। কিন্তু সময় যাওয়ার সাথে সাথে, তিন স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটায় থাইল্যান্ডের রাজা। জানা যায় তিন স্ত্রীর পক্ষ থেকে এই রাজার সন্তান হয়েছিল ৭ জন।

তিন স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটানোর পর আপাতত এখন তিনি তার প্রেমিকার সঙ্গেই থাকেন। কিন্তু এবার ঘটে গেল অন্য ঘটনা, রাজার প্রেমিকার দেড় হাজার গোপন ছবি ফাঁস হলো সোশ্যাল মিডিয়াতে। এই রাজার নাম মহা ভজিরালঙ্গকর্ন, এবং তার প্রেমিকার নাম সিনেনাত।

এই দেড় হাজার ছবির মধ্যে প্রায় অনেক ছবিতে তিনি নগ্ন, কিছু ছবিতে রাতের পোশাক পরা। রাজার পরিবারের এই ধরনের ছবি প্রকাশ্যে আসার পরেই তোলপাড় হয়ে গেছে রাজপরিবার। সন্দেহ করা হচ্ছে যে এই ধরনের ঘটনা অবশ্যই কেউ নিজেদের মধ্যেই করেছেন।

অনেকটা প্রতিশোধ নেওয়ার জন্যই হয়তো এই ধরনের কাজ করা হয়েছে। আগের বছর কোই অর্থাৎ সিনেনাতেকে মিস্ট্রেস বলে ঘোষণা করেন রাজা। আপাতত এই কাজ কে করেছে সে বিষয়ে তদন্ত চালানো হচ্ছে। তবে মনে করা হচ্ছে যে, রাজার আগের স্ত্রীদের মধ্যে কেউ প্রতিশোধ নেওয়ার জন্য এই ধরনের কাজ করেছে।

Thailand King Maha Vajiralonkorn mistress Sineenatra ‘Koi’ Wongvajirapakdi around 1,500 photo goes viral on social media
থাইল্যান্ডের রাজার গার্লফ্রেন্ডের দেড় হাজার ন্যাংটো ছবি সোশ্যাল মিডিয়াতে ফাঁস (Credit : Reuters and @rwthofficial on Twitter)