কৃষ্ণকলির সেটে বসেই প্রথম আইবুড়ো ভাত খেলো তৃণার হবু বর নীল

এতদিন পর্যন্ত নীল ছিল কৃষ্ণকলি সিরিয়ালের শ্যামার স্বামী তবে এবার বাস্তব জীবনে স্বামী হতে চলেছে। তৃনা সাহার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। কৃষ্ণকলি সিরিয়ালটিতে নীল এখন বড় প্রাপ্তবয়স্ক মেয়ের বাবা তাই বয়স হয়ে গেছে তার সেই সিরিয়ালে, কিন্তু বাস্তব জীবনে তিনি হ্যান্ডসাম বয়ের তালিকায় রয়েছে। (Bangla Serial Actor Marriage News : The better half husband of Trina Gungun, Neel Bhattacharya eats Aiburobhaat in Krishnokoli set)

অনেক মেয়েদেরই ক্রাশ তিনি। কিন্তু সেই সমস্ত মেয়েদেরই আসতে চলেছে দুঃখের দিন কারণ তাদের ক্রাশ এখন সংসার পাততে চলেছে। স্টার জলসায় বেশ বিখ্যাত ধারাবাহিক খড়কুটোর তৃণা সাহা বিয়ে করতে চলেছেন। বহুদিনের সম্পর্ক তৃণা সঙ্গে নীলের। আর মাত্র বাকি এক মাস। ফেব্রুয়ারি মাসের ৪ তারিখে নীল এবং তৃণা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে।

Neel Bhattacharya Nikhil the handsome lover of Trina Saha Gungun
তৃণার হ্যান্ডসাম প্রেমিক নীল ভট্টাচার্য নিখিল (Credit: @neel_bhattacharya on Instagram)

আপাতত শুটিংয়ের থেকে তিনি বিরতি নিয়েছেন। নীলকে দেখা যাচ্ছে, পাহাড়ে যেখানে তিনি ব্যাচেলর পার্টি করতে ব্যস্ত। কয়েকদিন আগে থেকেই তৃণা সাহাকে দেখা যাচ্ছে আইবুড়ো ভাত এর পর্ব শুরু করে দিতে কারণ তিনি ইনস্টাগ্রামে তার মামার বাড়িতে যে আইবুড়ো ভাত খাচ্ছে সেটার ছবি শেয়ার করেছিলেন।

https://www.instagram.com/p/CJswesUrq9e/

আরো পড়ুন, হবু বরের সাথে ছাদনাতলায় যেতে আর তর সইছেনা তৃনা সাহার।

আপাতত ইনস্টাগ্রাম জুড়ে রয়েছে তাদের প্রি ওয়েডিং এর ছবি। প্রি ওয়েডিং এর ছবি শেয়ার করে ক্যাপশন হিসেবে লিখেছেন “ম্যান এন্ড ওয়াইফ”। তৃনাকে আইবুড়ো ভাতের পর্বতে দেখা গেছে কিন্তু এইবারে নীলকে দেখা গেল আইবুড়ো ভাতের পর্ব সারতে। কৃষ্ণকলি সেটে নীলকে প্রথম আইবুড়ো ভাত দেওয়া হলো যেখানে ছিল পঞ্চ ব্যঞ্জন।

https://www.instagram.com/p/CJnmwAkh008/

পঞ্চ ব্যঞ্জন এ ছিল একদম বাঙালিয়ানা খাবার যেখানে ছিল, পাঁচ রকম ভাজা, মাছ, মাংস, পায়েশ, ডাল, প্রভৃতি। প্রথম আইবুড়ো ভাতের ছবি শেয়ার করেছেন নীল তার সোশ্যাল মিডিয়ায় এবং সেখানে তার অনুগামীরা তাকে ভরিয়ে দিচ্ছে নতুন জীবনে পদার্পণ করার শুভেচ্ছাবার্তা। এখন আপাতত সকলেই অপেক্ষা করে রয়েছে বিয়ের সাজে এই জুটিকে দেখার।