শাহরুখ কন‍্যা সুহানার কান্না‌র ছবি নিয়ে চাঞ্চল্য নেট দুনিয়ায়

সম্প্রতি শাহরুখ কন্যা সুহানার একটি ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় (Suhana Khan, Shahrukh Daughter’s Instagram Post Goes Viral)। এমনিতেই বলিউড বাদশা পরিবারের সদস্যদের নিয়ে কৌতূহলের শেষ নেই নেটিজেনদের মধ্যে।

সুহানার পোস্ট করা একটি কান্নার ছবি নিয়ে চাঞ্চল্য ছড়ায় নেট দুনিয়ায় (Suhana Khan Breaks into tear in a post and That goes Viral)। সম্প্রতি সেই পোস্টে অঝোরে কাঁদছেন সুহানা খান। এই পোস্টেই তিনি ক্যাপশনে লিখেছেন “অভিনন্দন যদি এর আগে আমাকে কাঁদতে না দেখে থাকেন…কোয়ারেন্টাইন ফিল্মিং”।

এই পোস্ট নিয়ে নেট নাগরিকদের মধ্যে প্রশ্ন জেগেছে “তিনি কি বাড়িতে বসে কোন শর্ট ফিল্মের শুটিং করছেন?” নাকি “তাকে কেন্দ্র করে কোনো ছবির শুটিং চলছে?” তিনি আরো একটা ছবি পোস্ট করেন যেখানে তিনি স্বাভাবিকভাবে চুপচাপ বসে আছেন।

তবে সুহানার প্রিয় বান্ধবী শায়না কাপুরের মা সেই ছবিতে কমেন্ট করেছেন। এর আগে ইংল্যান্ডে থাকাকালীন একটি শর্ট ফিল্মে অভিনয় করেন সুহানা। সুহানা‌র বন্ধু অনন্যা পান্ডে জানিয়েছেন অভিনেত্রী হিসেবে সুহানা খান খুবই দক্ষ। শুধু অভিনয় নয় তিনি ভাল নাচতেও গাইতেও পারেন। তিনি স্কুলে থাকাকালীন স্কুলের নাটকের মুখ্য চরিত্রে পারফর্ম করতেন।

ইতিমধ্যেই সুহানা খানের বলিউডে পা রাখা নিয়ে জল্পনা শুরু হয়েছে। এর মধ্যে পোস্ট করা এই ভিডিও ক্লিপিংস বলিউডে পা রাখার সূত্রপাত কিনা সেটা সময়ই বলবে।