The Bong Guy- এর গার্লফ্রেন্ড অন্তরা ফেসবুকে কি লিখলেন যা দেখে নেট দুনিয়া তোলপাড়

আপনারা যারা ইন্টারনেট ঘেঁটে থাকেন তারা The Bong Guy দি বং গাই ওরফে কিরণ দত্ত কে চেনেন না এরকম হতেই পারে না। হ্যাঁ বন্ধুরা কিরণ দত্ত এই মুহূর্তে ভারতের টপ ইউটিউবার দের মধ্যে একজন। তিনি মূলত কমেডি এবং রোস্টিং ভিডিও বানিয়ে থাকেন। তিনি একজন শিল্পীও বটে। তো চলুন জেনে নেই কিরণ দত্তের গার্লফ্রেন্ড অন্তরা নয়না মজুমদার তার সম্পর্কে কি লিখলেন যার জন্য নেটদুনিয়া তোলপাড় হয়ে গেল। (The girlfriend of The Bong Guy aka Kiran Dutta, one of the Top Youtubers of India, Antara Naina Roy Majumder writes something on Facebook that the net world is buzzing)

প্রকৃতপক্ষে, দীর্ঘদিন ধরে কিরণ দত্তের সঙ্গে মধুর সম্পর্কে রয়েছেন অন্তরা। মাঝে মাঝে দর্শকেরা তাদের দুজনের খুনসুটির মুহূর্তের ছবি দেখে আপ্লুত হয়ে যান। আর অন্তরার তার বয়ফ্রেন্ড সম্পর্কে এই পোস্টটাও ভীষন আবেগময়। এখানে মূলত তিনি কিরণ দত্তের সাকসেসের কথা বলেছেন। আর তার সাথে তাদের দু’জনের জার্নির কথাও বলেছেন। আর এটি মূলত কিরণ দত্তের ইনস্টাগ্রাম প্রোফাইল সম্পর্কে। (Audience loves to see the teasing of THe BOng Guy aka Kiran Dutta and Antara Majumder)

the bong guy kiran dutta and his girlfriend antara naina roy majumder is celebrating together
দি বং গাই ওরফে কিরণ দত্ত এবং তার গার্লফ্রেন্ড অন্তরা নয়না সেলিব্রেট করছেন (ফটো ক্রেডিট : অন্তরার ফেসবুক প্রোফাইল)

তিনি ফেসবুকে লিখেছেন, “😍 It’s 1M 🌸
আমি বোঝাতে পারবো না Instagram এ @yourbongguy এর 1 Million হওয়ায় আমি কতো খুশি.. ❤️😘😘Kiran Dutta Instagram এ active হওয়ার সময় থেকে এই দিনটার অপেক্ষা করে গেছি.. ❤️এত্তো ভালো লাগছে.. এত্তো যে বলে বোঝাতে পারছি না.. একটা একটা করে followers গুনছিলাম আর ভেতরে আনন্দে নাচ হচ্ছিল! আর যেই মুহূর্তে 1M হলো আমি আনন্দে কেঁদে ফেললাম 😅 একসাথে মজায় কাটানোর কথা ছিল দিনটা.. কিন্তু হলো না.. তবুও দুঃখ নেই.. মনে মনে ভেবে নেবো প্রতিটা মুহূর্ত একসাথে থাকলে কি করতাম কোথায় যেতাম কি খেতাম কিভাবে হেসে হেসে পাগলামো করতাম.. তাই পুরোনো ছবি দিয়েই একটা পোস্ট করলাম.. আমার কল্পনার জগতে তোমরাও ঘুরবে এসো..❤️”

অপরদিকে এই প্রশ্নের উত্তরে কিরণ দত্ত মজার ছলে উত্তর দিয়েছেন। তিনি লিখলেন,”ধন্যবাদ। সেলিব্রিটি তাই এই টুকুই লিখলাম। একটু ঘ্যাম বেড়ে গেছে।” আর এর উত্তরে গার্লফ্রেন্ড অন্তরা আরো মজার কথা বলেছেন।

তিনি লিখলেন, “Kiran Dutta তুমি স্টোরি দেখে Neel কে লাইক দিয়েছো সেটা discord এ ডেকে এনে বলছে.. বলছে দারুণ ফিল হচ্ছে ভাই লাইক দিলো.. এই ভাগ্য টুকুও আমার হয়নি ভেবে নীল কে গাল দিয়ে discord থেকে বেরিয়ে আসা আমি।” (Kiran dutter gf Antara Facebook e ki likhlen ja dekhe net dunia tolpar)

এই প্রেমিক-প্রেমিকা জুটির বন্ধু-বান্ধবীরা তাদেরকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন। অপরদিকে কিরণ দত্তের যারা ফ্যান ফলোয়ার রয়েছেন তারাও এই জুটিকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন।