শ্রাবন্তীর অজান্তেই কি বড় হয়ে গেল ছেলে ? মাকে ছেড়ে অন্য মেয়ের দিকে নজর !

একদিকে ভাঙ্গন অন্যদিকে নতুন স্বপ্নে সূচনা। আমরা সকলেই জানি যে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে বেশ সমস্যা সম্মুখীন হতে হয়েছে তাকে। তারা আদৌ একসঙ্গে থাকবেন কিনা তা নিয়ে কেউ কোনো কথা বলেননি। বিভিন্ন সমালোচনার সম্মুখীন হতে হয়েছে শ্রাবন্তী এবং তৃতীয় স্বামীকে। এরইমধ্যে শুনতে পাওয়া যাচ্ছে যে, শ্রাবন্তীর একমাত্র ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় প্রেমে পড়েছেন একজন মডেল এর। (Tollywood Xossip : The girlfriend of Srabanti Son Jhinuk Abhimanyu Chatterjee is revealed)

শ্রাবন্তীর প্রথম বিয়ের ফলস্বরুপ তার এই ছেলে। বিবাহ বিচ্ছেদের পর থেকেই ছেলে তার সঙ্গে থাকে। রাজিব এবং শ্রাবন্তীর ভালোবাসার ফল হল অভিমন্যু। তার ডাকনাম ঝিনুক। মা এবং ছেলে কে দেখলে মনেই হবেনা যে তারা মা এবং ছেলে। যেন মনে হবে দুই বন্ধু। তাদের সম্পর্ক নিয়ে কটুক্তি করতে ছাড়েনি বহু নেটিজেন।

https://www.instagram.com/p/CJjCohXAoZR/

সম্প্রতি অভিমন্যুর ইনস্টাগ্রাম একাউন্ট করলে বোঝা যাবে যে তিনি প্রেমে পড়েছেন একটি মেয়ের। প্রেমিকার ছবি নিজেই ইনস্টাগ্রামের শেয়ার করেছেন অভিমুন্য। অভিমন্যুর ইনস্টাগ্রাম ঘাঁটলে দেখা যাবে যে, সেখানে লেখা রয়েছে, তিন বছর ধরে প্রেম করছেন তিনি। প্রেমিকার সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন যে”The number you are calling is currently in love”।হ্যাশট্যাগ #3years।

Model Damini Ghosh the girlfriend of Srabanti Son Abhimanyu Jhinuk Chatterjee
মিষ্টি অবতারে শ্রাবন্তী পুত্র ঝিনুকের গার্লফ্রেন্ড দামিনী (Credit : @daminighosh77 on Instagram )

ইনস্টাগ্রাম দেখে সকলেরই একটি প্রশ্ন, শ্রাবন্তীর হবু বউটা তাহলে কে? ইনস্টাগ্রাম থেকেই জানা গিয়েছে যে তার নাম দামিনী ঘোষ। অভিমন্যু ছবিতে দামিনী লিখেছেন যে, একই মানুষের সঙ্গেই নতুন বছর। তার উত্তরে আবার শ্রাবন্তী পুত্র লিখেছেন, লাভ ইউ ইনফিনিটি বেবি।

দামিনী ঘোষের ইনস্টাগ্রাম থেকে জানা গেছে তিনি একজন মডেল। বহুদিন ধরেই প্রেম করছেন শ্রাবন্তীর সঙ্গে। প্রেমিকার সঙ্গে অভিমন্যুর এই ছবিতে অনেকেই কমেন্ট করেছেন। ইতিবাচক নেতিবাচক কমেন্ট এসেছে এই ছবিতে। অনেকেই বলেছেন যে শ্রাবন্তীর ছেলের বউ তার মতোই সুন্দরী। আবার অনেকেই রাধা কৃষ্ণ বলে তাদের বর্ণনা করেছেন।

তবে এর মধ্যে সবথেকে বেশি প্রশ্ন যা উঠেছে, তাহল, শ্রাবন্তী এবং তার পুত্রের সম্পর্ক খুবই গভীর, তাহলে ছেলের সম্পর্কে নিশ্চয়ই সবকিছুই জানেন শ্রাবন্তী। ছেলের এই প্রেমিকাকে নিশ্চয়ই চেনেন শ্রাবন্তী। তবে এ বিষয়ে শ্রাবন্তী এখনো পর্যন্ত কোনো কথা বলেননি।