টলিউডের বস জিৎ এর বুক খোলা ফটো দেখে মুগ্ধ বঙ্গ ললনারা

টলিউডের অন্যতম সুপারস্টার হলেন জিৎ। জিৎ অর্থাৎ জিৎ মদনানী। অসাধারণ অভিনয় এবং একটি সুন্দর মনের জন্য তিনি সকলের মনে জায়গা করে নিয়েছিলেন। আক্ষরিক অর্থে নিজেকে প্রমাণ করেছিলেন একজন সুপারস্টার হিসেবে। নাটের গুরু সিনেমার হাত ধরে তার পথ চলা শুরু হয়েছিল। যে পথ আজও বর্তমান। তার অসাধারন অভিনয় দক্ষতা সকলকে বারবার মুগ্ধ করেছে। (Tollywood Xossip : The heart of West Bengal girls dance like a peacock after seeing the handsome photo of Tollywood superstar boss Jeet Madnani)

কমার্শিয়াল সিনেমার পাশাপাশি তিনি করেছেন ঋতুপর্ণ ঘোষের সঙ্গে সিনেমা। তাকে বহু সময় দেবের সঙ্গে তুলনা করা হয়েছিল। কিন্তু অভিনেতা দেবের সঙ্গে সারাজীবন বন্ধুত্বপূর্ণ একটি সম্পর্ক রেখে চলেছেন অভিনেতা জিৎ।

https://www.instagram.com/p/CJ0yQbGBkXv/

হানড্রেড পারসেন্ট লাভ, শুভদৃষ্টি, দুই পৃথিবী, এরকম আরো বহু সিনেমা তিনি আমাদের উপহার দিয়েছেন। তিনি অভিনয় করেছেন কোয়েল, শ্রাবন্তী, শুভশ্রীর সঙ্গে।ব্যক্তিগত জীবনে একজন ছিমছাম অভিনেতা হিসেবেই থাকতে ভালোবাসেন তিনি। স্ত্রী ও একমাত্র কন্যা কে নিয়ে সুখে ঘর সংসার করেন জিৎ। সোশ্যাল মিডিয়াতে সেইরকম একটিভ থাকতে দেখা যায় না অভিনেতা কে।

https://www.instagram.com/p/CJtDb_ehR_-/

তবে সম্প্রতি তিনি একটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। ছবিটি পোস্ট করার সাথে সাথে তার ভক্তদের দ্বারা হয়ে গেছে ভাইরাল। ছবিতে একটি সাদা শার্ট পড়ে দেখা যাচ্ছে অভিনেতা জিৎ কে। সেখানে অভিনেতা লিখেছেন,সবাই সবার গল্প বল, কিভাবে উইকেন্ড কাটাচ্ছো। এই ছবির দ্বারা আরো একবার তিনি প্রমাণ করলেন যে, তিনি হলেন টলিউডের বস।

The heart of West Bengal girls dance like a peacock after seeing the handsome photo of Tollywood superstar boss Jeet Madnani
টলিউডের বস জিৎ এর বুক খোলা ফটো দেখে মুগ্ধ বঙ্গ ললনারা (Credit : @jeet30 on Instagram)