করোনায় মৃত্যু কলকাতার পুলিশ আধিকারিক সত্যব্রত পালের

চলতি বছরেই মার্চ মাস থেকে এই করোনার প্রকোপ বেশি দেখা দেয় রাজ্য সহ গোটা ভারতবর্ষে। তারপর থেকেই সংক্রমনের হার যেমন বেড়েছে,তেমনি বাড়ে মৃত্যু সংখ্যা। তবে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতে থাকে আস্তে আস্তে। উঠে যাওয়ার পর থেকে মানুষের জনজীবন কিছুটা স্বাভাবিক পর্যায়ে, তবুও স্বাভাবিকভাবে মানুষকে অনেক সচেতন হয়ে চলতে হয়। (Kolkata, West Bengal News : The life of a Police officer from Kolkata named Satyabrata Pal is gone due to corona)

সংক্রমণের হার সম্প্রতি কিছুটা কম হওয়ায় যথেষ্ট স্বস্তি বোধ করেছিল সকলেই, কিন্তু এরই মধ্যে আবার এক ঘটনা চিন্তার মধ্যে ফেলে দিল সকলকে। করোণার জেরেই মৃত্যু হল কলকাতার এক পুলিশ আধিকারিকের।

https://m.facebook.com/kolkatapoliceforce/photos/a.290077441425942/1119243255176019/?type=3&source=48

কলকাতা পুলিশের স্পেশাল ব্রাঞ্চের ওসি ছিলেন এই পুলিশ আধিকারিক, নাম সত্যব্রত পাল। দুদিন আগে তিনি করোনায় আক্রান্ত হয় এবং এরপর তাকে ভর্তি করা হয়েছিল ডিন হসপিটালে। লালবাজার থানা থেকে জানানো হয়েছে যে, মৃত ওসির পরিবারের পাশে রয়েছেন লালবাজার থানার সকলে।

এই ঘটনার পরেই সরকারের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, যে সমস্ত পুলিশ আধিকারিকরা ইমার্জেন্সি বিভাগের হয়ে কাজ করছে তারা যদি কখনো করোণা আক্রান্ত হয় এবং আক্রান্ত হওয়ার জন্য যদি তাদের কখনো মৃত্যু হয়, তাহলে সেই পুলিশের পরিবারের পাশে এবং তাদের দরকারের নানা রকম ব্যবস্থা সরকার করবে।

দুদিন আগে করোনা আক্রান্ত হওয়ার জন্য তাকে হসপিটালে ভর্তি করা হলে, আজ সকালেই জানা যায় তার মৃত্যুর খবর। কলকাতায় পুলিস আধিকারিকের আবার করোনার জন্য মৃত্যু সত্যিই একটা ভীষণ চিন্তার ব্যাপার হয়ে দাঁড়ালো রাজ্যবাসীর কাছে।

The life of a Police officer from Kolkata named Satyabrata Pal is gone due to corona
করোনায় মৃত্যু কলকাতার পুলিশ আধিকারিক সত্যব্রত পালের (Source : Kolkata Police on Facebook)