যেভাবে ব্যাপক আকারে কমেছে জনপ্রিয়তা, তাতে ভাইজানের ক্যারিয়ারে অশনি সংকেত

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই বলিউডের নেপোটিজম এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদের ঝড় উঠতে দেখা গিয়েছিল। বলিউডের স্টার কিড -দের নিয়ে মাতামাতির প্রতিবাদ এখনো থামেনি। ইতিমধ্যে প্রতিনিয়তই সুশান্তের অনেক অনুগামী এবং অগণিত ভক্তদের নেপোটিজম নিয়ে তোলা প্রতিবাদ সোশ্যাল মিডিয়ার মধ্যে ছড়িয়ে পড়ছে। করন জোহার, সালমান খান সহ আরো অনেক অভিনেতা-অভিনেত্রীদের সিনেমা এবং রিয়েলিটি-শো ব্যান্ড করার দাবি তুলেছেন জনগণ। “বয়কট কারান জোহার”, “বয়কট সালমান খান” এরকম অনেক স্লোগান দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় (365 Reporter Bangla Entertainment News : The popularity of bhaijan Salman Khan drops down; warning sign in his career)।

বলিউডের জনপ্রিয় রিয়েলিটি শো “বিগ বস” যেটির পরিচালনায় আছেন স্বয়ং সালমান খান, সেই রিয়ালিটি শো কেও বয়কট করার প্রতিবাদ উঠেছিল। কিন্তু সাম্প্রতিক জানা গেছে বলিউড রিয়েলিটি শো “বিগ বস” সিজন-১৪ আবার শুরু হতে চলেছে (Salman Khan in Bollywood reality show Bigg Boss 14 )।

bhaijan salman khan
ভাইজান সালমান খান (ফটো ক্রেডিটঃ ইনস্টাগ্রাম)

তবে সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত একটি খবর বিগ বসের অগণিত ভক্তদের মনে শোরগোল ফেলে দেয়। “বিগ বস” সিজন-১৪ তে নাকি এবারের এপিসোড গুলি মাত্র ৩০ মিনিট করে দেখানো হবে দর্শকদের। আজ অব্দি বিগ বসের সমস্ত সিজিনের এপিসোড গুলি ১ ঘণ্টা করে দেখানো হতো দর্শকদের, কিন্তু হঠাৎ এমন কি হলো যে এক ঘন্টা থেকে কমিয়ে ৩০ মিনিটে আনতে হল এপিসোড গুলির দৈর্ঘ্য? তবে কি জনপ্রিয়তা কমে যাওয়ার ভয়ে বিগ বস কর্তৃপক্ষের এরকম সিদ্ধান্ত?

অপরদিকে বিগ বস কর্তৃপক্ষ এই খবরটি সম্পূর্ণ অস্বীকার করেছেন। তারা জানিয়েছেন আগের মতো এই সিজনেও প্রত্যেকটি এপিসোড ১ ঘন্টা করেই দেখানো হবে দর্শকদের। নিয়মের কোন রকম পরিবর্তন হয়নি বলে জানিয়েছেন কর্তৃপক্ষ। আগামী ৩-রা অক্টোবর থেকেই নাকি শুরু হতে চলেছে সালমান খানের পরিচালিত বলিউডের সবথেকে জনপ্রিয় শো “বিগ বস” সিজন-১৪। কর্তৃপক্ষের মুখ থেকে এই খবরটি পাওয়ার পর ‘বিগ বস’-এর ভক্তদের মনে আবার আনন্দ-উচ্ছ্বাস দেখা দিয়েছে।

জানা গিয়েছে মুম্বইয়ের গোরেগাঁওয়ের একটি ফিল্মসিটিতে নাকি এবারের বিগবসের সেট তৈরি করা হয়েছে (The set of Bigg Boss has been established in Gurgaon Film City Mumbai)। এবছরের ‘বিগ বস’ সিজন-১৪ পরিচালনার জন্য সালমান খান প্রায় ৪৮০ কোটি টাকা নিচ্ছেন বলে জানা গেছে।