ভাইরাল হলো শ্রাবন্তীর সঙ্গে রোশনের কথোপকথনের একটি স্ক্রিনশট

টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী, প্রথম এবং দ্বিতীয় বিয়ে না টেকার পরে তিনি বিয়ে করলেন রোশনের সঙ্গে, কিন্তু বোধহয় সেই বিয়েও টিকবে না বলে জানা যাচ্ছে। সম্প্রতি কিছুদিন আগে থেকেই রোশন এবং শ্রাবন্তীর বিবাহবিচ্ছেদ কে নিয়ে যথেষ্ট কথাবার্তা শোনা যাচ্ছে, এরইমধ্যে রোশনের দেওয়া মেসেজের স্ক্রিনশটকে ঘিরে শ্রাবন্তী এবং রোশনের বিবাহ বিচ্ছেদের জল্পনা অনেক গুন বেড়ে গেছে। (Tollywood Xossip : The screenshot of the conversation of Srabanti and Roshan goes viral)

কিছুদিন আগেই শ্রাবন্তীর নতুন জীবনের কথা সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত করেছিল, তা নতুন জীবন অর্থাৎ তিনি একটি জিম চালু করেছেন এবং সেটারই সম্পর্কে বলেছিলেন। এই ব্যস্ততার মধ্যেই তিনি আপাতত দিন কাটাচ্ছেন বলেই জানিয়েছেন।

সম্প্রতি শ্রাবন্তী তার নামের পাশ থেকে সিং পদবিটি মুছে ফেলেছেন, তাতেই বিবাহ বিচ্ছেদ নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। তার মধ্যেই ইনস্টাগ্রামে রোশনের দেওয়া বিভিন্ন স্ট্যাটাস গুলি আরো বেশি জল্পনা সৃষ্টি করতে সক্ষম হয়েছে।

রোশন ইনস্টাগ্রামে স্ট্যাটাস হিসেবে দিয়েছিলেন চ্যাট এর স্ক্রিনশট, বোঝা যাচ্ছে দুজন কথা বলছে এবং একজন গেম খেলা তে ব্যস্ত এবং আর একজন কথা বলতে ইচ্ছুক , মেসেজ গুলো দেখে সেটাই মনে হচ্ছে।

এরপর এই মেসেজে লেখা, তুমি ভালো থেকো, করবো না টেক্সট, ভালোমতো খেলো, যাই আমি, থেকে কি হবে,ইত্যাদি।

সুতরাং বোঝাই যাচ্ছে এখানে বেশ গন্ডগোল রয়েছে।

অন্যদিকে আরেকটি স্ট্যাটাস তিনি দিয়েছিলেন যেখানে লেখা ছিল, ডেটও করছি না আবার ডায়েট করছিনা।

শ্রাবন্তী এবং রোশনের বৈবাহিক জীবনের বিচ্ছেদ নিয়ে যথেষ্ট সকলের কৌতুহল রয়েছে, সেইজন্যই রোশান তার ইনস্ট্রাগ্রামে খোঁচা দেওয়া একটি কার্টুন শেয়ার করেছিলেন।

সরাসরি মিডিয়াকে তিনি বলেছিলেন যে কোন রকম মন্তব্য না করতে এই পোস্টটা নিয়ে।

তবে যেখানে দুজনার সম্পর্ককে নিয়ে এখন জল্পনায় চলছে, সেই মুহূর্তে এই ধরনের পোস্ট গুলি সত্যি আরও কৌতুহল বাড়িয়ে দেবে, সেটাই স্বাভাবিক।

The screenshot of the conversation of Srabanti and Roshan goes viral
ভাইরাল হলো শ্রাবন্তীর সঙ্গে রোশনের কথোপকথনের একটি স্ক্রিনশট (Credit : Instagram)