বিয়েতে মধুরিমার বলা কথাগুলো শুনলে আপনার মন ছুঁয়ে যাবে

সম্প্রতি নেটদুনিয়ার মানুষেরা শোরগোল শুরু করে দিয়েছে অনির্বাণ এবং মধুরিমার বিবাহ নিয়ে। কেন তারা সাদামাটা বিবাহ করলেন, কেনই বা ব্যাঁকা সিঁদুর পড়ানো হলো, কেন বৌভাতের দিন মাথায় সিঁদুর নেই মধুরিমার, এই সবকিছু নিয়ে ব্যঙ্গাত্মক আলোচনা থেমে থাকে নি কোথাও। কিন্তু সবাই যে সমালোচনা করেছে তাও নয়,অনেকেই আছেন যারা শুধুমাত্র অনির্বাণ এবং মধুরিমা কে আগামী দিনের শুভেচ্ছা জানিয়েছেন। অনেকেই বলেছেন যে, তারা কিভাবে বিবাহ করবেন, এটা সম্পূর্ণ তাদের ব্যক্তিগত ব্যাপার। এই নিয়ে কোনো কুরুচিকর মন্তব্য করার মানেই হয়না। (Tollywood News : The words from Madhurima Goswami in her wedding will touch your heart, Madhurima weds Tolly heartthrob Anirban)

সম্প্রতি অনির্বাণ মধুরিমার বিয়ের দিনের একটি সুন্দর ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন সুদীপ ভট্টাচার্য্য নামক একজন ব্যক্তি। তার শেয়ার করা ভিডিও টিতে দিয়ে দিন উপস্থিত অতিথিদের মাঝখানে মধুরিমা কে কিছু কথা বলতে শোনা গেছে। তার কথার মাধ্যমে তিনি অতিথিদের মন জয় করে নিয়েছেন।

https://www.facebook.com/100000523980301/videos/3948729941821100/

তিনি তার জীবনের বহু প্রসঙ্গ তুলে ধরেছেন সকলের কাছে। এছাড়াও তিনি ধন্যবাদ জানিয়েছেন সেই সকল মানুষকে, যাদের অদম্য ইচ্ছে ছিল বলে আজ তাদের বিবাহ সম্পন্ন হয়েছে। তাদের ধন্যবাদ জানিয়েছেন যারা, অক্লান্ত পরিশ্রম করে তাদের বিবাহ সম্পন্ন করতে সাহায্য করেছেন।এছাড়াও মৃত বন্ধুর স্মরণে দু’চারটে কথা বলতে শোনা গেল মধুরিমা কে। তিনি সেই সকল মানুষকে স্মরণ করেছেন, যারা তার বিবাহের দিন তাজ হোটেলে মারা গিয়েছিলেন। সব মিলিয়ে তার বক্তব্য ছিল অসাধারণ।

অনির্বাণ এর সঙ্গে তার পরিচয় হয়েছিল নাটকের হাত ধরে। মধুরিমা নিজেও নাটকের সঙ্গে যুক্ত বহুদিন ধরে। মধুরিমা সঙ্গে অনির্বাণের আলাপ সেই সূত্র ধরে। বহু নাটকের তারা একসঙ্গে কাজ করেছেন। বহু নাটকের প্রযোজনা করেছেন একসাথে। তাদের বিভিন্ন নাটকের মধ্যে উল্লেখযোগ্য, ‘তিন পয়সার কড়ি।’

The words from Madhurima Goswami in her wedding will touch your heart
বিয়েতে মধুরিমার বলা কথাগুলো শুনলে আপনার মন ছুঁয়ে যাবে (Credit : Instagram)