স্বামীর অত্যাচার ও পরকীয়ার শিকার বলিউডের এই নায়িকারা

যাদের আমরা রুপোলি পর্দায় দেখি সবসময় হাসিখুশি থাকতে তারা অনেকেই কিন্তু বাস্তব জীবনে সুখী নয়। অর্থ এবং বৈভব যে ভালোবাসা এনে দিতে পারে না তা এই নায়িকাদের দেখলেই বোঝা যায়। যৌবন অর্থ সবকিছু দিয়েই তারা চেয়ে ছিলেন তাদের জীবনের সবকিছু ধরে রাখতে কিন্তু শেষপর্যন্ত ফিরে যাওয়া ছাড়া আর কোন রাস্তা তাদের কাছে খোলা ছিল না। চলুন জেনে নেওয়া যাক সেই সমস্যা নায়িকাদের কথা যারা স্বামীর অত্যাচারের বিরুদ্ধে কথা বলেছেন এবং নিজেদের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন। (Bollywood Secrets: these bollywood actress are so unhappy)

শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari): হিন্দি ধারাবাহিকের অতি পরিচিত একটি মুখ শ্বেতা তিওয়ারি। তার প্রথম স্বামীর নাম রাজা চৌধুরী। একমাত্র মেয়েকে নিয়ে স্বামীর অত্যাচার সহ্য না করতে পেরে তিনি এসেছিলেন বাড়ি থেকে। বিয়ে ভেঙে বেশ কিছু বছর তিনি একা মানুষ করেছিলেন তার মেয়েকে। তারপর যখন আরও একবার বিয়ে করলেন অভিনব কে, এবং এক ছেলে হবার পর তার কাছ থেকে ও পেলেন একই ব্যবহার, তখন শেষ পর্যন্ত সম্পর্ক টিকিয়ে রাখার আর কোনো ইচ্ছে তার মধ্যে কাজ করেনি। ছেলে মেয়েদের ওপর খারাপ প্রভাব পড়ছে দেখে অবশেষে অভিনব ডিভোর্স দিতে বাধ্য হয়েছিলেন তিনি। আজ ছেলেমেয়েকে নিয়ে ভালোই আছেন অভিনেত্রী।

দালজীত কৌর (Daljit Kaur): এই নায়িকা ভীষণভাবে নারী নির্যাতনের শিকার। টানা ছয় বছর স্বামীর কাছ থেকে অত্যাচার সহ্য করেছিলেন তিনি। কিন্তু ভালোবাসার বন্ধনে আবদ্ধ থাকার ফলে কিছুতেই বিয়ে ভেঙে বেরিয়ে আসতে পারছিলেন না তিনি। প্রত্যেকদিন মার খেতে হত তাকে। শেষ পর্যন্ত যখন তার স্বামী তাকে খুন করার চেষ্টা করে তখন পুলিশের হস্তক্ষেপে বিয়ে থেকে বেরিয়ে আসেন তিনি।

রশমি দেসাই (Rashmi Deasi): অসাধারণ মিষ্টি এই অভিনেত্রী যাকে এক নজরে দেখলে আপনিও মুগ্ধ হয়ে যেতে পারেন, তিনিও কিন্তু বাস্তব জীবনে স্বামীর হাতে অত্যাচারিতা। তিনি স্বামীকে ডিভোর্স দিলেও কখনো মিডিয়ার সামনে স্বামীকে নিয়ে কথা বলেননি। ব্যক্তিগত জীবন ব্যক্তিগত রাখতে পছন্দ করেন তিনি। শুধুমাত্র একবার তিনি বলেছিলেন যে, আমার বিয়েটা কখনোই আনন্দের ছিল না।

দীপশিখা নাগপাল (Deepsikha Nagpal): দীপশিখা টেলিভিশনের ভীষণ জনপ্রিয় একটি মুখ। ব্যক্তিগত জীবনে প্রত্তেক দিন মার খেতে হত স্বামীর থেকে। এমনকি তার স্বামী নিজের বিয়ের কথা লুকিয়ে অন্য মেয়েদের সঙ্গে সংগম পর্যন্ত করেছিলেন। এই সমস্ত কথার প্রতিবাদ করতে গেলেই খেতে হয় মার। অবশেষে সহ্য না করতে পেরে পুলিশের কাছে সবটুকু জানান তিনি। স্বামীকে গ্রেফতার করিয়ে দেবার পর ডিভোর্স দেন তিনি।

বৈষ্ণভি ধনরজ (Vaishnavi Dhanraj): সিআইডি সিরিয়াল এর অতি পরিচিত একটি মুখ হলো বৈষ্ণবী। এই নায়িকা ব্যক্তিগত জীবনে স্বামীর কাছে প্রত্যেকদিন অত্যাচারিত হতেন। তবে বেশিদিন অত্যাচারিত না হয়ে তিনি পুলিশের দ্বারস্থ হন এবং এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন।

মন্দনা করিমি (Mandana Karimi): হিন্দি ধারাবাহিকের খুব পরিচিত এই মুখ সম্প্রতি অংশগ্রহণ করেছিলেন বিগবসে। বিয়ের পরেও এই নায়িকা অত্যাচারের শিকার হয়েছিলেন। ২০১৭ সালের স্বামীর বিরুদ্ধে কেস করে বিবাহ সম্পর্ক থেকে বেরিয়ে এসেছিলেন তিনি। স্বামীর কাছ থেকে ২ কোটি টাকা নিয়ে তবেই তিনি ডিভোর্স দেন।

these bollywood actress are so unhappy
স্বামীর অত্যাচার ও পরকীয়ার শিকার বলিউডের এই নায়িকারা