বছরের শুরুতেই অভিনয়ে দর্শকদের নজর কাড়লেন পাঁচ বিশেষ অভিনেত্রী

সিরিয়ালের জাদু এখন ঘরে ঘরে। সন্ধ্যা নামতে যত দেরি, তার আগেই শুরু হয়ে যায় টিভির সামনে বসে আসর। কেউ কম যায় না, এক একটি চ্যানেল, এক একটি গল্পে মাতিয়ে রেখেছে দর্শকদের। একদিকে কোন চ্যানেলে হয়তো প্রেমের কিছু গল্প তেমনি অন্যদিকে উত্তেজনাপূর্ণ কিছু গল্প প্রতিনিয়ত মানুষদের মনে একটি বিশেষ প্রভাব ফেলে চলেছে। সিরিয়ালে মেন ফোকাস থাকলো অভিনেত্রীদের প্রতি, তেমনই বিশেষ পাঁচজন অভিনেত্রী যাদের নতুন বছরে কদর আরো বেড়ে গেছে ইন্ডাস্ট্রিতে, তাদের বিষয়ে কিছু জেনে নেওয়া যাক। (Top Rated TRP Bengali Serial actress News : These top 5 bengali special actress amuses fans by their acting)

দিতিপ্রিয়া রায় :- নামটি উঠলেই চোখের সামনে ভেসে আসে রানী রাসমনির চরিত্রের কথা। তবে পর্দার বাইরে দিতিপ্রিয়া একজন স্কুল স্টুডেন্ট। নিজস্ব জীবন এবং পর্দায় দু’জায়গায় ভীষণভাবে অ্যাক্টিভ দিতিপ্রিয়া। নিজস্ব জীবনে স্কুলের বোর্ডের পরীক্ষায় চূড়ান্ত রেজাল্ট করে এবং তার পাশাপাশি রানী রাসমণি তে রাণীমার চরিত্রে অভিনয় করে দর্শকদের মাতিয়ে রেখেছেন। শুধু এটাতেই শুরু নয় এর আগেও দিতিপ্রিয়া কে অভিনয় করতে দেখা গিয়েছিল টেলি সিরিজে। এছাড়াও খুব শিগ্রই তাকে দেখা যাবে চলচ্চিত্র জগতের বড়ো পর্দায়, “অভিযাত্রিক” চলচিত্রে। তবে রানী রাসমনি-তে তার অভূতপূর্ব অভিনয় সকলের মন জয় করেছে। (Dwitipriya Roy as Rani Rashmoni)

Khorkuto serial lead female cast Gungun aka Trina Saha is crying
খড়কুটো সিরিয়ালের অভিনেত্রী গুনগুন ওরফে তৃণা সাহা কেঁদে ফেললেন (Credit : Star Jalsha)

তৃণা সাহা :- সামনের মাসেই সাত পাকে বাঁধা পড়তে চলেছে তৃণা সাহা। বিয়ের তারিখ নির্ধারণ করা হয়ে গেছে। আগামী ৪ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী। নিজস্ব জীবনে তৃণা একজন এমবিএ এর স্টুডেন্ট। পাশাপাশি অভিনয় জগতে বিস্তারিত করে রেখেছেন তার জাল। পরস্পর কিছু জনপ্রিয় সিরিয়াল উপহার দিয়েছেন দর্শকদের। “খোকাবাবু” কেউ তার অভিনয় সকলের মন কেরেছে। সুন্দর সুদক্ষ অভিনয় এর ফলে তৃণা এখন লাইমলাইটে। (Trina Saha as Gungun in Star jalsha Khorkuto serial)

Actress madhumita Sarcar in a beautiful look
বিউটিফুল বাঙালি অভিনেত্রী মধুমিতা সরকার (Credit : @madhumita_sarcar on Instagram)

মধুমিতা সরকার :- অত্যন্ত জনপ্রিয় একটি মুখ মধুমিতা সরকার, বাংলা সিরিয়াল ইন্ডাস্ট্রিতে পা রাখেন “সবিনয় নিবেদন” -এর হাত ধরে। সিরিয়ালের জগতে অভিনয়ের জাদু দেখিয়ে এখন মধুমিতা প্রতিপত্তি ছড়াচ্ছেন বড় পর্দায়। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এর নতুন চলচ্চিত্র শুরু হতে চলেছে “লাভ আজ কাল পরশু”। এই চলচ্চিত্রে নায়িকার জায়গায় দেখা যাবে মধুমিতাকে এবং নায়ক এর জায়গায় অর্জুন চক্রবর্তী কে। তবে গোপন সূত্রের খবর থেকে মনে করা হচ্ছে মধুমিতা খুব শীঘ্রই জুটি বাঁধতে চলেছে পরমব্রতর সাথে। অভিনয়ের জগতে বিশেষ জায়গায় স্থান করে নিয়েছেন মধুমিতা। (Madhumita Sarcar in Love Aaj Kal Porshu)

তিয়াসা রায় :- নামটা অপরিচিত হলেও কথা ওঠে যখন “কৃষ্ণকলি” সিরিয়ালের, চোখের সামনে ভেসে আসে জনপ্রিয় মুখটি। মুখটি আর অন্য কারোর নয়, জনপ্রিয় চরিত্র শ্যামার। কৃষ্ণকলি সিরিয়াল টি এখন বিশেষভাবে জায়গা করে নিয়েছে সিরিয়াল প্রেমীদের মনে এবং এর কারণ অবশ্য তিয়াসার সুদক্ষ অভিনয়। অল্প বয়সে বিয়ে হয়ে যায় তিয়াসার, জানা গেছে তার শখ ছিল নিউজ রিডার হওয়ার। এর ফলে নিজের ভোকাল পাওয়ার বাড়ানোর জন্য থিয়েটারে যোগ দেয় এবং তার পর পিছু ফিরে দেখা হয়নি। যদিও তিয়াসা জানিয়েছেন তার অভিনয় জগতে পা রাখার পিছনে যে মানুষটি তাকে উৎসাহ যুগিয়েছেন, সে আর কেউ নয় তার স্বামী সুবান। (Tiyasha Roy as Krishnokoli. Tiyasha ROy husband name- actor Suban Roy)

Sankho aka Pratik Sen puts on Sindur to Mohor aka Sonamoni Saha
শঙ্খ সিঁদুর পড়াচ্ছেন মোহরকে (Credit : Star Jalsha)

সোনা সাহা :- “দেবী চৌধুরানী”-র হাত ধরে অভিনয় জগতে পা রাখে সোনা সাহা। অত্যন্ত স্ট্রাগল করে সিরিয়াল জগতের শুরু করেন তার যাত্রা। খুব কম সময়ে দর্শকদের প্রিয় হয়ে ওঠন। এখন বাংলা সিরিয়াল জগতের দর্শকদের কাছে অত্যন্ত পরিচিত একটি মুখ “মোহর”। (Actress Sonamoni Sona Saha in Mohor Serial)