বউ নয়, সুন্দরী বৌদি পছন্দ এই খুদের – দেখুন ভিডিও – This Kid Loves Sundori Boudi to marry than Bou

প্রতিনিয়ত আমরা সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিও ভাইরাল হতে দেখি ,তাতে শুধু সেলিব্রিটি বা সাধারণ মানুষ ও জীবজন্তুর বা কোন পৃথিবীতে ঘটে যাওয়া আশ্চর্য ঘটনা নয় শুধুমাত্র। (Bengal Viral News : This kid chooses boudi love over bou)

সেই ভাইরাল ভিডিওর মধ্যে এখন খুদের ও সামিল নিজস্ব প্রতিভা নিয়ে নিজস্ব জায়গা তৈরি করছে। সোশ্যাল মিডিয়াতে সেরকমই এক খুদের ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সে বাংলা আধুনিক গানের প্যারোডি গান গাইছে। তবে সেই গানের কথাগুলো শুনলে অবাক হয়ে যেতে হয়, তার এই ছোট বয়সে সে তার বিয়ের সাধ জেগেছে।

সেই কথাই বোঝাতে চাইছে তার দাদুকে, তাই সে বিয়ের দাবি রাখছে তার দাদুর কাছে এবং তাও শুধুমাত্র কোন সুন্দরী মেয়ে নয় বউদিকে পছন্দ তার, সুন্দরী বৌদি দরকার ,সেটাই তারা আর্জি। এমনকি সে বিয়েতে টিভি ফ্রিজ গাড়ি আরো কত কি নেবে সে সমস্ত জানিয়েছে তার গানের মাধ্যমে। গানের কথাগুলি শুনে সোশ্যাল মিডিয়ার সবাই হতবাক হয়ে গেছে এইটুকু বয়সে এত বড় কথা সে কি করে বলতে পারে ? যদিও অনেকেই ঠাট্টাচ্ছলে নিচ্ছে যেহেতু খুদে বাচ্চা ,জীবনের সবটুকু অর্থ বুঝে ওঠা এই বয়সে সম্ভব নয়।

গোলাপি কাল সোয়েটারে দুষ্টু মিষ্টি খুদের দুষ্টুমি ভরা গান ,সোশ্যাল মিডিয়ায় সবার মন জয় করে নিয়েছে । আজকালকার খুদেরা ও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ এবং যথেষ্ট স্মার্ট। অনেক বড়দের তারা অনেক কিছু শিখিয়ে দিতে পারে, সেই ক্ষমতা রাখে ,তাদের থেকে অনেক কিছু শেখা যায়।

https://www.facebook.com/watch/?v=176171364037474

তবে তার মুখ থেকে এরকম আধোআধো গানের কথা শুনতে সকলেরই বেশ পছন্দ হয়েছে ভিডিওটি এবং যার ফলে মুহূর্তে ভাইরাল হয়ে গেছে এই ভিডিওটি ।তবে এই খুদের গানের সুর তাল এবং লয় সবকিছু এত সুন্দরভাবে করেছে যাতে বোঝাই যাচ্ছে যে তার মধ্যে গানের একটি সত্তা আছে , বাবা-মার উচিত তাকে সঠিক প্রশিক্ষণ দেওয়া, না হলে সবাই এ ধরনের সুর তাল ঠিক করে রেখে গান গাইতে পারে না। এগুলো ঈশ্বরপ্রদত্ত ক্ষমতা এগুলোকে বাঁচিয়ে রাখা আমাদের কর্তব্য।

this kid chooses boudi love over bou
বউ নয়, সুন্দরী বৌদি পছন্দ এই খুদের – দেখুন ভিডিও – This Kid Loves Sundori Boudi to marry than Bou