শাড়ির ফাঁকে যৌবন টগবগ করে ফুটছে ! সাকি সাকি নাচ করে ভাইরাল তিন রমণী

সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যার সাহায্যে মানুষ খুব সহজে অন্য মানুষের কাছাকাছি পৌঁছে যেতে পারে। মোবাইল ফোনে নাম্বার সেভ না করা থাকলেও শুধুমাত্র ফেসবুকের একটি ক্লিকের মাধ্যমিক সুদূর বন্ধুর কাছে পৌঁছে যাওয়া যায় এক মুহূর্তের মধ্যে। আবার এমনও হতে পারে, দীর্ঘদিন যোগাযোগ নেই যে বন্ধুর সাথে, তাকে হঠাৎ করে খুঁজে পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। বন্ধুত্ব থেকে প্রেম কি না হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। (Viral Dance News : Angela Choudhary leading three girls group perform sexy dance on O Saki Saki song and it goes viral)

লকডাউন এর সময় সোশ্যাল মিডিয়ার বাড়বাড়ন্ত আরো কিছুটা বেড়ে যায় আমাদের জীবনে। গৃহবন্দি জীবনে আমাদের আনন্দ দেবার মাধ্যম হয়ে ওঠে এই সোশ্যাল মিডিয়া। মাসের কিছু টাকার বিনিময়ে আমরা খুঁজে পাই আমাদের জীবনের অন্যতম আনন্দ। আবার অনেকেই রয়েছেন যারা নিজেরা নিজেদের আনন্দ ভাগ করে নেন সকলের সাথে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

কখনো কোনো বন্যজন্তু দিয়ে মজার ভিডিও আমরা দেখতে পাই কখনো আবার এমন কিছু ছবি অথবা ভিডিও দেখতে পাই যা দেখে আমাদের চোখে জল চলে আসে। হাসি-কান্নার মাঝখানেই আমরা আমাদের অবসর জীবন কাটিয়ে দিই।সম্প্রতি তিনজন তরুনীর এমন একটি নাচ সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো যা দেখে রীতিমতো চক্ষুচড়কগাছ হয়ে গেছে সকলের।

বিখ্যাত সাকি সাকি নাচ আমাদের সকলেরই জানা। সেই নাচের মাধ্যমে নোরা ফাতেহি আমাদের সকলের মধ্যে জনপ্রিয় হয়েছিলেন। তার অনবদ্য নৃত্য ভঙ্গি মুগ্ধ করেছিল আমাদের সকলকে। তবে এবারে যে নাচটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে, তার অত্যন্ত সাধারণ তিনজন মেয়ের। তবে তাদের নাচের ভঙ্গিমা দেখে কিন্তু একই ভাবে মুগ্ধ হয়েছেন জনসাধারণ। (Nora Fatehi – O Saki Saki Dance by Neha Kakkar, Tulsi Kumar and B Praak)

ভিডিওতে দেখা যাচ্ছে তিনজনেই পড়ে রয়েছে, হলুদ রঙের শিফন শাড়ি। সাথে রয়েছে ম্যাচিং ব্লাউজ। শাড়ির ফাঁক থেকে যৌবন যেন উপচে পড়ছে। তিনজনেই তাদের নাচের ভঙ্গিমাতে সকলের সামনে তুলে ধরেছেন সাকি সাকি গানটি। আর এই গানটি ভাইরাল হওয়ার পরেই সকলের মধ্যে জায়গা করে নিয়েছেন এই তিনজন যুবতী। তাদের নাচের ভঙ্গিমা তাদের যৌবন এর আবেদন মুহূর্তে আকর্ষিত করেছে বহু পুরুষ কে। আসুন দেখে নেওয়া যাক এক ঝলক সেই নাচের একটি ভিডিও। (Sareer faake joubon upche porche – Saki Saki nach kore viral tin Juboti)

angela choudhary leading three girls group dance on o saki saki song and it goes viral
শাড়ির ফাঁকে যৌবন টগবগ করে ফুটছে ! সাকি সাকি নাচ করে ভাইরাল তিন রমণী