স্ত্রীর অত্যাচার থেকে রক্ষা পেতে বাংলাদেশে পালালেন ভারতীয় ব্যক্তি, গ্রেফতার করলো বাংলাদেশ পুলিশ

সম্প্রতি স্ত্রীর অত্যাচার থেকে নিজেকে বাঁচানোর জন্য ভারত থেকে বাংলাদেশে পালিয়ে গেলেন একজন ব্যক্তি। পলাতক এই ব্যক্তির নাম মানিক সরকার। উত্তর কৃষ্ণপুরের এই বাসিন্দা স্ত্রীর অত্যাচার সহ্য না করতে পেরে ভারত থেকে বাংলাদেশে পালিয়ে যাবার সিদ্ধান্ত নিয়েছিলেন। (Khobor Viral : To get relief from wife, Indian man escapes to Bangladesh but police arrests him)

সম্প্রতি বাংলাদেশের সংবাদ মাধ্যম থেকে জানা গেছে যে, আজ থেকে দুই মাস আগে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছিলেন মানিকবাবু। বাংলাদেশের পটুয়াখালী জেলার বাউফল থানার কাজী পাড়া গ্রামের একজন মহিলাকে বিয়ে করেছিলেন তিনি। স্ত্রীকে নিয়ে গাজীপুর শহরের বাসন থানার আউট পাড়ার একটি বাড়িতে ভাড়া ছিলেন তারা। (BOu er ottachar theke bachte Bangladesh e paliye gelen Manik Sarkar but police take greftar korlo)

বাংলাদেশ পুলিশ মানিক বাবুর খবর পেয়ে শুক্রবার রাতে তাকে গ্রেফতার করেন। তার কাছ থেকে পাওয়া গেছে বেশ কিছু ভারতীয় নথি এবং মোবাইল ফোন। শনিবার তাকে গাজীপুর আদালত জেল হাজতে পাঠিয়ে দিয়েছে।

পুলিশ সূত্র থেকে জানা গেছে যে, মানিকবাবু ত্রিপুরার উত্তর কৃষ্ণপুর এর টিলা রাধানগরের বাসিন্দা। জেরার মুখে পড়ে তিনি জানিয়েছেন যে, ভারতবর্ষে তার স্ত্রী রয়েছে। (Manik babu from Radhanagar, Uttar Krishnapur tila, Tripura resent)

তবে স্ত্রীর অত্যাচার সহ্য না করতে পেরে অবশেষে তিনি পালিয়ে আসেন বাংলাদেশে। বাংলাদেশে পাকাপাকি ভাবে বসবাস করবেন বলে তিনি স্থির করেছিলেন। তবে তার আগেই পুলিশের কাছে ধরা পড়তে হল তাকে।

to get relief from wife indian man escapes to bangladesh but police arrests him
স্ত্রীর অত্যাচার থেকে রক্ষা পেতে বাংলাদেশে পালালেন ভারতীয় ব্যক্তি, গ্রেফতার করলো বাংলাদেশ পুলিশ