গুন্ডা ছেলেকে পুলিশ থেকে রক্ষা করতে মা ছেটালেন লঙ্কার গুঁড়ো

Mumbai : এই ঘটনাটি মূলত মুম্বাইয়ের। আর ঐ যুবকটি খুন করার চেষ্টা চালিয়েছিলেন। ফলে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। আবার সে বাড়ি থেকে পালিয়ে পালিয়ে যায়। ফলে পুলিশ তাকে খুঁজে পেতে মরিয়া। সে বাড়িতে ফিরে এসেছে খবর পেয়ে গ্রেপ্তার করতে আসেন দুইজন পুলিশ আধিকারিক। তবে তার মা পুলিশের হাত থেকে ছেলেকে বাঁচাতে এক মোক্ষম অস্ত্র প্রয়োগ করলেন। (Mumbai News : to rescue the Gunda boy from the police mom throws chilli powder)

এই ঘটনাটি ঘটেছে মুম্বাই মেট্রো সিটির মালওয়ানি নামক একটি এলাকাতে। ওই গুণবতী মহিলার নাম মীরা চহ্বন। অপরদিকে তার সুগুণ সম্পন্ন পুত্র হলেন দীপক। তিনি এক ব্যক্তিকে খুনের চেষ্টা করেছিলেন ফলে তার বিরুদ্ধে অভিযোগ করা হয়। আর এরপর সে বাড়ি থেকে পালিয়ে চলে যায়। (Mom Mira Cahhan and accused son Deepak Cahhan from Ambujwadi, Malwani, Mumbai, Maharashtra)

পরবর্তীকালে পুলিশ খবর পায় যে মালওয়ানির অম্বুজওয়াড়ি এলাকা অর্থাৎ বাড়িতে এসেছে ওই অভিযুক্ত। এরপর দুইজন পুলিশ আধিকারিক ওই বাড়িতে অভিযুক্তকে ধরার জন্য উপস্থিত হয়। আর সেই সুযোগে দীপকের মা মীরা দেবী পুলিশের উপর মোক্ষম অস্ত্র অর্থাৎ লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেন। আর এই ভাবে তার গুণধর পুত্র আবার পালিয়ে যায়। তবে মীরা দেবী কে অ্যারেস্ট করে পুলিশ।

তবে শেষ রক্ষা হলো না। পুলিশ তাদের অভিযান চালিয়ে যায়। আর মালাড নামক জায়গা থেকে দীপককে গ্রেপ্তার করে পুলিশ। আর দীপকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির 353, 332, 504, 506 এবং 509 নম্বর এই মোট পাঁচটি ধারায় মামলা দায়ের করা হয়েছে। (Finally Police arrests Deepak from Malad)

to rescue the Gunda boy from the police mom throws chilli powder
গুন্ডা ছেলেকে পুলিশ থেকে রক্ষা করতে মা ছেটালেন লঙ্কার গুঁড়ো