Happy Birthday Deboshree Ganguly : জন্মদিনে দিদিকে চুমু খেলেন শুভশ্রী

টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে শুভশ্রীর নাম উচ্চারণ করা যায়। তিনি বিবাহ করেছেন পরিচালক রাজ চক্রবর্তী কে। দুই বছর হলো তারা সুখের সংসার করছেন। গত বছর তাদের ঘরে শুভশ্রীর কোল আলো করে এসেছে পুত্রসন্তান। তাকে নিয়েই আপাতত ভীষণ ব্যস্ত তারা। (Tollywood Xossip : Tolly actress Subhashree Ganguly gives best wishes to her elder sister Deboshree in her birthday)

প্রতিদিন সকলের আদরে আদরে বড় হচ্ছে রাজ এবং শুভশ্রীর পুত্রসন্তান। ক্যামেরার সামনে তার প্রত্যেকটি গতিবিধি ভাইরাল হচ্ছে। ছেলেকে নিয়ে সময় কেটে যাচ্ছে রাজ এবং শুভশ্রীর। তবে আস্তে আস্তে নিজের ছন্দে ফিরে আসছে এই দম্পতি। ছেলেকে বাড়িতে রেখেই নিজস্ব কাজে বেরিয়ে পড়েছেন তারা। এভাবেই আস্তে আস্তে সকলের মাঝখানে বড় হচ্ছে ছোট্ট ইউভান। (Raj Subhashree son name – Yuvan)

https://www.instagram.com/p/CKF2kF7gzX4/

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে শুভশ্রী তার দিদির জন্মদিন উপলক্ষে একটি ছবি পোস্ট করেছেন। বহুদিন বাদে দিদির সঙ্গে কোন ছবি পোস্ট করতে দেখা গেল তাকে। শুভশ্রীর দিদি দেবশ্রী গাঙ্গুলীর জন্মদিন ছিল কয়েকদিন আগে। সেই উপলক্ষে দিদি সঙ্গে একটি ছবি পোস্ট করতে দেখা গেল শুভশ্রীকে। (Subhashree Ganguly elder sister name – Deboshree)

ছবিটি পোস্ট করে ক্যাপশন শুভশ্রীর লিখেছেন, পৃথিবীর সবথেকে সুন্দর আমার দিদি। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। তুমি জানো আমি তোমায় কতখানি মিস করি। খুব সুন্দর করে নিজের জীবন কাটাও।

ছবিটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আকারে ভাইরাল হয়। শেয়ার করার সাথে সাথে শুভশ্রীর ভক্তরা তার দিদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অনেকেই দুই বোনের ভালবাসার এমন ছবি দেখে আপ্লুত হয়েছে।

Tolly actress Subhashree Ganguly gives best wishes to her elder sister Deboshree in her birthday
Happy Birthday Deboshree Ganguly : জন্মদিনে দিদিকে চুমু খেলেন শুভশ্রী (@subhashreeganguly_real on Instagram)