সপরিবারে করোনা জয়, ট্যুইট বার্তা টলি-কুইন কোয়েল মল্লিকের

গত ১০ জুলাই সপরিবারে কোভিড পসিটিভ হ‌ওয়ার কথা ট্যুইট করেন অভিনেত্রী কোয়েল মল্লিক। বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক ও স্বামী নিসপাল সিং রানে সহ কোয়েল নিজেও আক্রান্ত হয়েছিলেন কোভিড নাইন্টিনে (Covid-19)।

১ আগস্ট রবিবার ট্যুইটারে নিজেদের সুস্থ হওয়ার কথা জানিয়েছেন কোয়েল মল্লিক। লিখেছেন, “আপনাদের ভালোবাসা প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই। সকলে আমরা পুরোপুরি করোনামুক্ত”। এর আগে আক্রান্ত হওয়ার কথাও ট্যুইটারে লিখে জানিয়েছিলেন, ” মা, বাবা আমি এবং রানে করোনা আক্রান্ত হয়েছি। আপাতত সবাই সেলফ কোয়ারান্টিনে রয়েছি।”

প্রথমে কোয়েলের স্বামী নিসপাল সিং রানের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তিনি জানান যে, প্রথমে তার হালকা উপসর্গ থাকায় ঠান্ডা লেগে ছিল এবং পরে করোনা টেস্ট করায় তার এবং পরিবারের বাকিদের করোনা রিপোর্ট পজিটিভ ধরা পড়ে। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই করোনা উপসর্গ দেখা গিয়েছিল মল্লিক পরিবারের সদস্যদের মধ্যে। হালকা জ্বর ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন তারা। লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করায় রিপোর্ট পজিটিভ আসে।

উদ্বেগের কারণ ছিল যথেষ্টই। কারণ দু’মাস আগেই মা হয়েছেন অভিনেত্রী। সদ্যোজাতকে নিয়ে চিন্তায় ছিলেন কোয়েলের ভক্তরাসহ অভিনেত্রী নিজেও। তবে তিনি জানান তার সন্তান সম্পূর্ণ সুস্থ। বালিগঞ্জের বাড়িতেই তাঁর সন্তান ছিলেন। তাদের করোনা আক্রান্ত হওয়ার পরে টলিউডের বিভিন্ন অভিনেতা- অভিনেত্রীরাও তাদের আরোগ‍্য কামনা করে ট্যুইট করেছিলেন।

নিসপাল সিং রানের কথায় জানা যায় , তিনি আক্রান্ত হওয়ার আগে তার অফিসে গিয়েছিলেন কাজের সূত্রে। কিন্তু শহরের বাইরে যান নি। অবশেষে রবিবার কোয়েল মল্লিক সহ তার পরিবারের করোনা মুক্ত হওয়ার খবরে স্বস্তি পেয়েছে কোয়েলের গোটা ভক্ত মহল। আক্রান্ত হওয়ার পরেই সুস্থতা কামনা করে অনেকেই পোস্ট করেছিলেন। এরপর গত রবিবার করোনা মুক্ত হওয়ার পর কোয়েল মল্লিক ট্যুইটারে সুস্থ হ‌ওয়ার খবর পোস্ট করে সবাইকে ধন্যবাদ জানান।