বিয়ের পিঁড়িতে বসে পড়লেন অভিনেতা ইন্দ্রাশিস রায় – Indrasish Roy – Souravi Tarafdar Marriage Photos

গত বছরে করোনার পরিস্থিতির জন্য সাধারণ মানুষ থেকে তারকারা কেউই বিয়ের পিঁড়িতে বসতে পারেনি সুতরাং নতুন বছর পরার সাথে সাথেই বিয়ের মরসুমে তারকাসহ সাধারণ মানুষ সকলেই বিয়ের পিঁড়িতে বসে পড়েছেন। (Tollywood actor Indrasish Roy ties knot with girlfriend Souavi Tarafdar – see marriage photos)

বছরের শুরুর দিকে এই তারকা মহলে বিয়ের মরসুম এর ছাপ একদম সকলের নজরে পড়ে গেছে, ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়তে চলেছে তৃনা, নীল, মিমি,ওম, গায়িকা ইমন চ্যাটার্জী সকলেই। তবে,এবার প্রথমে বিয়ের পিঁড়িতে বসে পড়লেন অভিনেতা ইন্দ্রাশিস রায়। বহুদিনের পুরনো বান্ধবী সৌরভী তরফদার এর সঙ্গে তিনি বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন।

Indrasish Roy Souravi Tarafdar marriage photo girlfriend boyfriend turns into husband wife
দীর্ঘদিনের প্রেমিকা সৌরভী কে বউ করলেন ইন্দ্রাশিষ (Credit : Indrasish on Facebook)

দিনের পুরনো বান্ধবী ছিল তার স্ত্রী সৌরভী তরফদার। তবে বিয়েতে বেশি তোড়জোড় হয়নি, কারণ তারা করোনা পরিস্থিতির জন্য নিজেদের পরিবার, আত্মীয় ,বন্ধুদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সেরে ফেলেছেন। ঘরোয়াভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন সৌরভী এবং ইন্দ্রাশিস।

বিয়েতে শুধুমাত্র উপস্থিত ছিল অভিনেতা সৌরভ দাস এবং অনিন্দিতা বসু। বিয়েটা স্বাভাবিকভাবেই খুব ছোট ভাবে হলেও কবে তাদের রিসেপশন হবে সেটা নিয়ে কোন কিছুই প্রকাশ করেনি তারা। (Actor Sourav Das and Anindita Basu are present in the marriage ceremony)

ইন্দ্রাশিষ এখনো পর্যন্ত তার বিয়ের কোন ছবি তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নি। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন কে কে সে বিষয়েও কোন কিছু জানা সম্ভব হয়নি। অভিনেতা নিজের এমন একটি বিশেষ দিনের ছবি শেয়ার করে না থাকলেও তার ছবি যখনই প্রকাশ্যে আসে তার অনুগামীরা ভীষণ আনন্দিত হয় এবং তার প্রতি অনেক শুভেচ্ছা বার্তা দেয়।

Tollywood actor Indrashish Roy ties knot with girlfriend Souavi Tarafdar see marriage photos
বিয়ের পিঁড়িতে বসে পড়লেন অভিনেতা ইন্দ্রাশিস রায় – Indrashish Roy – Souravi Tarafdar Marriage Photos (Internet and @souravi91 on Instagram)