বিয়ের আগেই ঘনিষ্ঠ হয়ে ছবি পোস্ট করতে দেখা গেল ওম এবং মিমি কে – Om Sahani – Mimi Dutta Marriage Reception Photos, Videos

আর কিছু দিনের অপেক্ষা। খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মিমি এবং ওম। বহু দিনের প্রতিক্ষার পর অবশেষে তাদের প্রেম পেতে চলেছে পরিণতি। এখন থেকেই বিয়ের প্রস্তুতি একেবারে তুঙ্গে। শপিং থেকে শুরু করে সাজগোজ, সবকিছুই প্রায় শেষ পর্বে। (Tollywood Xossip : Tollywood actor Om Sahani and Mimi Dutta cute couple photos videos of marriage reception)

ওম এবং মিমির চলছে এখন আইবুড়োভাত পর্ব। বন্ধুবান্ধব থেকে ঘনিষ্ঠ সকলেই তাদের আইবুড়ো ভাত খাওয়াচ্ছে ভালোবেসে। কিছুদিন আগে এমননি একটি আইবুড়ো ভাতের ছবি শেয়ার করতে দেখা গেল অভিনেত্রীকে। হালকা সাজে দুজনকে দেখতে লাগছিল অসাধারণ। মেনু ছিল রাজকীয়।

https://www.instagram.com/p/CKRiHd3DI5T/

সম্প্রতি আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন হবু নবদম্পতি। যেখানে গানের তালে তালে একে অপরকে জড়িয়ে ধরতে দেখা গেল তাদের। এই ভিডিও দেখে আরো একবার স্পষ্ট হয়ে যায় তাদের ভালোবাসার কথা।

https://www.instagram.com/p/CKXIUnHDxc0/

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরের প্রথম দিনেই রেজিস্ট্রি করে নিয়েছিলেন তারা। কেক কেটে ঘরোয়াভাবে হয়েছিল সেই অনুষ্ঠান। আপাতত শুধু অপেক্ষার দিন গোনার। নবদম্পতিকে বিয়ের সাজে দেখার জন্য অপেক্ষা করে রয়েছে বহু মানুষ।