পুরুষদের গা গরম করছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

টিভি সিরিয়াল থেকে অভিনেত্রী ঋতাভরী তার অভিনয় জীবন শুরু করেন। তবে তিনি পরিশ্রম এবং তার নিজের দক্ষতা দ্বারা টলিউড ইন্ডাস্ট্রিতে এক বিশেষ পরিচিত নাম হয়ে উঠেছেন। এমনকি তিনি বলিউডে কয়েকটা কাজ করতে সক্ষম হয়েছেন। কিংবদন্তি অভিনেতা আয়ুষ্মান খোরানার সঙ্গে কাজ করেছেন তিনি। (Tollywood Xossip : Tollywood new sensation is Ritabhari Chakraborty and she is stunning)

তিনি একটি সাদা রঙের টপ পড়ে ফটো দিলেন। আর এই দিকে যুবকদের কল্পনার রানী হয়ে উঠলেন তিনি। আপনি এই ফটোর ক্যাপশনে লিখেছেন,”আমার চোখে শান্তির বাস, অথচ আমার বুকে রয়েছে আগুন।” চলুন ব্যাপারটা বিশ্লেষণ করা যাক।

মূলত আপনি ফটো দেখলেই বুঝতে পারবেন তার চোখ কত শান্ত স্নিগ্ধ। যেন ভোরের শিশির। তবে “আমার বুকে জমে আগুন” এই কথার মাধ্যমে তিনি প্রকৃতপক্ষে কি বলতে চেয়েছেন ? হয়তো তিনি বলতে চেয়েছেন তিনি বাইরে যতই শান্ত হয়ে থাকেন ভিতরে ভিতরে তিনি পুরুষদেরকে ভীষণভাবে কামনা করছেন। আর এই কারণে তার বুকে আগুন জ্বলছে।

https://www.instagram.com/p/CIpJkqog8nv/

অর্থাৎ এই মুহূর্তে তার প্রয়োজন ভালোবাসা। একমাত্র কোন পুরুষ যদি তাকে অপরিসীম ভালোবাসা দেয় তাহলেই তার বুকের আগুন নিভে যাবে। আর তিনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন।

Cute Ritabhari is reading a book in a black and white frame
সাদাকালো ক্যানভাসে বই পড়ছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Credit : @ritabhari_chakraborty on Instagram)

প্রসঙ্গত বর্তমানে ঋতাভরী চক্রবর্তী এবং অঙ্কুশ শুটিং করছেন থ্রিলার সিনেমা ‘এফআইআর’-এর। এই প্রথম তারা দুজনের জুটি বেঁধেছেন। আর এই ক্রাইম থ্রিলার সিনেমাটির পরিচালক হিসেবে থাকছেন জয়দীপ মুখার্জি।