বিদ্যুৎ জামাওয়ালের সঙ্গে বলিউডে অভিনয় করবে টলিউডের রুক্মিণী -Rukmini Maitra acts with Vidyut Jammwal in Bollywood in Sanak Movie #SANAK

টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে বেশ জায়গা করে নিয়েছে রুক্মিণী মৈত্র। অন্যদিকে তার একটি পরিচয় সে টলিউডের প্রথম সারির অভিনেতা দেব এর প্রেমিকা। তবে এইবার টলিউডের রুক্মিণী পাড়ি দিতে চলেছে বলিউডে। (Bollywood Tollywood Wonderful News Update : Tollywood Star Rukmini Maitra acts with Vidyut Jammwal in Bollywood at Sanak Movie)

তাকে এবার দেখা যাবে বলিউডের অ্যাকশন মুভি তে। বিদ্যুৎ জামাওয়ালেরর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে রুক্মিণীকে। বিদ্যুৎ জামাওয়াল সাধারণত একশন মুভিতে অভিনয় করে থাকে কিন্তু এইবার এই একশন মুভি তে অংশ নিতে চলেছে ও টলিউডের এই অভিনেত্রী।

বিপুল অমৃত লাল রায়ের পরিচালিত সানাক চলচ্চিত্রটিতে দেখা যাবে রুক্মিণীকে অভিনয় করতে। স্বাভাবিকভাবেই বেশিরভাগ আমরা সিনেমাতেই দেবের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে তাকে দেখেছি, তবে অন্যান্য নায়ক এর সঙ্গেও তিনি জুটি বেঁধেছেন কয়েকটি সিনেমাতে।

https://www.instagram.com/p/CKfzV5glXYk/

তার অসাধারণ চেহারা সহজেই অনেক মানুষের মন জয় করে নিয়েছে। অবশেষে টলিউডের এই সুন্দরী বলিউডেও তার জায়গা করে নেওয়ার জন্য পাড়ি দিয়েছে। অল্প সময়ের মধ্যেই রুক্মিণী নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছে। এখন দেখার বিষয় বলিউডে গিয়ে এই নায়িকা তার জায়গা কতটা করে নিতে পারে।

তবে সানাক সিনেমাটিতে রুক্মিণী এবং শুধু জামালওয়াল ছাড়া আর কে কে অভিনয় করছে সে বিষয়ে কোনো কিছু এখনো জানা যায়নি। তবে আশা করা যাচ্ছে যে এই বিষয়ে আমরা খুব তাড়াতাড়ি জানতে পারবো। এখন শুধু অপেক্ষা আমাদের এই সিনেমাটি সম্পর্কে আরও কিছু প্রকাশ্যে আসার।