করোনার ভয়েতে ইলেকশন পিছিয়ে দিলেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

সংক্ষেপে

১. করোনা গোটা পৃথিবীতে তার কালো হাত বিস্তার করেছে
২. এর ফলে প্রেসিডেন্ট ট্রাম্প নির্বাচন পিছিয়ে দেওয়ার কথা বলেছেন
৩. এটা করে জনগণ সুষ্ঠ, সুন্দর এবং নিরাপদে ভোট দিতে পারবে।

বিস্তারিত

আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (President Donald Trump) বৃহস্পতিবারে ২০২০ সালের নির্বাচনকে পিছিয়ে দেওয়ার কথা ব্যক্ত করেছেন। তিনি এর কারণ হিসেবে করোনা ভাইরাসের ভয়াবহতা কে উল্লেখ করেছেন। তার মত অনুসারে, এখন ভোট গ্রহণ করলে তা ফ্রড বা প্রতারণামূলক হিসেবে চিহ্নিত হবে। তাছাড়া এই মুহূর্তে তিনি ইলেকশন পোলে খুব খারাপ অবস্থানে আছেন।

তিনি ট্যুইটে ব্যক্ত করেন,”যতক্ষণ না পর্যন্ত জনগণ নিশ্চিন্তে, নিরাপদ ভাবে ভোট দানের পরিবেশ পাচ্ছে ততদিন যাবত ইলেকশন পিছিয়ে দেওয়া হোক!”

ট্যুইট অনুযায়ী,” এবার সর্বজন গৃহীত মেল ইন ভোটিং (Universal Mail in Voting) এর ক্ষেত্রে এই ২০২০ সালই হবে এখনো পর্যন্ত হওয়া সবথেকে ভুলভাল এবং প্রতারণামূলক ইলেকশন। এর ফলে গোটা আমেরিকা জুড়ে এক লজ্জাজনক পরিস্থিতির উৎপত্তি হবে।”

চলুন আমরাও দেখে নিই সেই ট্যুইট টি।

প্রসঙ্গত বলে রাখা ভালো যে, এই মুহূর্তে করোনা রোগীর সংখ্যা সর্বাধিক মার্কিন যুক্তরাষ্ট্রে। শেষ খবর পাওয়া পর্যন্ত, আমেরিকা তে মোট ৪৫ লাখ ৯৭ হাজার ৩৩৫ জন করো না রোগে আক্রান্ত হয়েছেন। আর এখনও পর্যন্ত দেড় লাখেরও বেশি মানুষ মৃত্যুবরণ করেছেন এই রোগ হয়ে। তবে আশার কথা হলো এই যে যারা আক্রান্ত হয়েছিলেন তার অর্ধেক সংখ্যক মানুষ সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.