Tumpa Sona Missing: হারিয়ে গেছে টুম্পা, নিখোঁজ ডায়েরি করা হলো থানায়

গত বছর থেকে যে গানটি সোশ্যাল মিডিয়ায় শিরোনামে রয়েছে সেটি হল টুম্পা সোনা। টুম্পা সোনা গানটি বিয়ে বাড়ি থেকে শুরু করে পাড়ার মোড়ে মোড়ে সব জায়গাতেই শুনতে পাওয়া যায়। তবে এবারে শুধুমাত্র জানলা দিয়ে নয় সত্যি সত্যি টুম্পা সোনা হারিয়ে গেল আমাদের জীবন থেকে। অনেক করেও তাকে খুঁজে পাওয়া গেল না। আসলে সম্প্রতি ইউটিউব থেকে আচমকাই হারিয়ে গেছে জনপ্রিয় মিউজিক ভিডিও টুম্পা সোনা। (Tumpa Sona Song Viral: Tumpa Sona is missing, fir is filed in thana)

কনফিউজড পিকচার এর তরফ থেকে সম্প্রতি জানানো হয়েছে যে, তাদের মাদার চ্যানেল হ্যাক করা হয়েছে। তাই মিউজিক ভিডিও তো বটেই, ডিলিট করে দেওয়া হয়েছে বাংলার হিট গান টুম্পা সোনা গানটি। সাথে ডিলিট করা হয়েছে রেস্ট ইন প্রেম সিরিজটি ও।

এই প্রসঙ্গে অভিনেতা সায়ন ঘোষ জানিয়েছেন যে, আমরা হঠাৎ করেই বিষয়টি লক্ষ্য করলাম। কোনভাবেই ইউটিউব চ্যানেল অ্যাক্সেস করা যাচ্ছিল না আমাদের। তারপর বুঝতে পারা গেল যে, চ্যানেলের নাম এবং ডেসক্রিপশন রাতারাতি বদলে দেওয়া হয়েছে।

পাশাপাশি তিনি আরো জানান যে, আমাদের কাছে একটি ইউটিউবের নোটিশ আসে। সেখানে বলা হয়েছিল যে, ডার্ক ওয়েব ভিডিও স্ট্রিম করার কারণে বন্ধ করে দেওয়া হয়েছে এই চ্যানেলটি। তবে আমাদের তরফ থেকে বিষয়টি বিস্তারিত জানিয়ে মেইল করা হয়েছে ইউটিউব কর্তৃপক্ষকে। তারা বিষয়টি খতিয়ে দেখবেন বলে আশা দিয়েছেন।

এতদিনের পরিশ্রম আমাদের সবকিছু বৃথা হয়ে গেলো। মাত্র ছয় মাসে আমরা অনেকটাই এগিয়ে গিয়েছিলাম। এক বছর থাকলে এই গানটি অবশ্যই নতুন রেকর্ড সৃষ্টি করতে পারত। কিন্তু টুম্পা ও রেস্ট ইন প্রেমের জার্নিটা এখানে হারিয়ে গেল। কোন বিষয়ে আমরা পুলিশ কে জানিয়েছি। আজকাল এই ধরনের হ্যাকিং হয়ে থাকে। সম্ভবত বিদেশ থেকে এই কর্মটি হয়েছে। তবে এই বিষয়ে আমরা এখনো নির্দিষ্ট করে কিছু বলতে পারব না।

tumpa sona is missing, fir is filed in thana
Tumpa Sona Missing: হারিয়ে গেছে টুম্পা, নিখোঁজ ডায়েরি করা হলো থানায়