“বাড়ির তুত দাদা অবলীলায় আমার স্তনে হাত বুলাতেন,”- অভিনেত্রী মুনমুন

প্রত্যেকটি মেয়েকেই কখনো না কখনো শিকার হতে হয় যৌন হেনস্থার। তবে বাড়ির বাইরে যত না থাকে হতে হয় এই হেনস্থার শিকার, তার থেকে অনেক বেশি হতে হয় বাড়ির কাছের মানুষদের থেকে। নিজের জীবনের কিছু অভিজ্ঞতার কথা শেয়ার করলেন মুনমুন দত্ত। মুনমুন অভিনয় করেছেন তারাক মেহেতাকা উলটা চশমা ধারাবাহিকে। (Tollywood News: TV actress Munmun Dutta shares her bad childhood memories)

নিজের জীবনের কিছু অজানা কথা তিনি শেয়ার করে সকলকে জানালেন নিজের জীবনের অভিজ্ঞতার কথা। ছোটবেলায় পাশের বাড়ির কাকা কে ভীষণভাবে ভয় পেতেন তিনি। বিশেষভাবে তার দৃষ্টি তাকে ভয় দেখাতো। এই কাকার শারীরিক স্পর্শ কোনোভাবেই মেনে নিতে পারত না সে। কিন্তু কোন দিনে কথা কাউকে বলে উঠতে পারেননি তিনি।

এরপর বাড়ির এক তুত দাদা অবলীলায় তার স্তনে হাত বোলাতে পারতেন। সবকিছুই এত সাধারণভাবে হতো যে মনে হতো তিনি এই সব মানুষের ব্যক্তিগত অধিকার। তার বিরুদ্ধে কোনো কথা বলতে পারেননি তিনি। (barir tuto dada obolilay amar stone haat bulaten)

এরপর ঘটনাটি বাড়ির মানুষের থেকে বেরিয়ে বাইরে চলে গেল। যে শিক্ষককে ভগবানের দৃষ্টিতে দেখতেন তিনি, একদিন বুঝলেন তার নজর একেবারেই অন্যরকম। তার শিক্ষক অবলীলায় তার যৌনাঙ্গে হাত বোলাতেন। থাপ্পর মারতেন তার স্তনে।

জীবনের এই সমস্ত ঘটনা থেকে শিক্ষা লাভ করেছিলেন তিনি। বুঝেছিলেন বহু পুরুষ বিশেষ করে কাছের পুরুষেরা ক্ষতি করে দিতে পারে। জীবনে পুরুষদের প্রতি এক প্রকার ঘৃনা তৈরী হয়ে গিয়েছিল তার মনে। জীবনে খুব কম পুরুষকে বিশ্বাস করতে পারতেন মুনমুন।

তবে সময়ের সাথে সাথে সব কিছুই বদলে গেছে। এখন তিনি একজন প্রতিষ্ঠিত শিল্পী। তিনি অবাধে জানিয়েছেন যে, এখন যদি তার সঙ্গে কেউ এইভাবে খারাপ ব্যবহার করতে আসে তাহলে তার বিরুদ্ধে কোনো রকম স্টেপ নিতে দ্বিতীয়বার ভাববেন না তিনি। অবলীলায় তাকে মারতেও চিন্তা করবেন না তিনি।

tv actress munmun dutta shares her bad childhood memories
“বাড়ির তুত দাদা অবলীলায় আমার স্তনে হাত বুলাতেন,”- অভিনেত্রী মুনমুন