দেখুন কম দামে TVS-এর নতুন দুটি রং ও ফিচারের মোটরসাইকেল

উঠতি বয়সের যুবকদের কাছে ভীষণ প্রিয় হলো মোটরসাইকেল। অপরদিকে খুব সহজে এক স্থান থেকে অন্য স্থানে যাওয়ার জন্য মোটরসাইকেল বিশেষ গুরুত্বপূর্ণ। আর TVS-এর মোটরসাইকেল হলে তো কোন কথাই নেই। এই মুহূর্তে টিভিএস মোটরবাইক প্রস্তুতকারী সংস্থা দাপিয়ে ব্যবসা করছে। লোকজনের কাছে ভীষণ প্রিয় তাদের মোটরসাইকেল (TVS Radeon model bike in a cheap price)।

আর আমি এই পোস্টে যে মডেলটির কথা বলছি তা হল TVS Radeon. এই মডেলটি কোম্পানির পক্ষ থেকে 2018 সালের আগস্ট মাসে বাজারে আনা হয়। আর আনার পর পরই ক্রেতাগণ হুড়মুড়িয়ে কিন্তু থাকে এই মডেলটি। কোম্পানির এক রিপোর্ট অনুযায়ী, এই দুই বছরে তিন লাখেরও বেশি ইউনিট বিক্রি করতে পেরেছে এই মডেলের বাইক। আর স্বাভাবিকভাবেই এটি একটি দুর্দান্ত সাফল্য। তারা জানালো যে এই মডেলটি নতুন দুই রংয়ের আনতে চলেছে তারা।

আর এই রঙ দুটি হল ক্রোম পার্পেল ও রিগল ব্লু (TVS Chrome purple and Rigle Blue Motorcycle)। স্বাভাবিকভাবেই তারা এই বাইক গুলি কে আরো আকর্ষণীয় করতে এই পদক্ষেপ গ্রহণ করেছে। অপরদিকে সংস্থার তরফ থেকে আরও কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেল।

তারা জানালেন যে এই মডেলে এবার কুড়ি টিরও বেশি নতুন ফিচারস থাকবে। জানা গিয়েছে, ইকো থ্রাস্ট ফুয়েল ইঞ্জেকশন টেকনোলজি থাকবে। আর এর ফলে এই মডেলের পারফর্মেন্স ও মাইলেজ আগের তুলনায় বেশি উন্নত হবে। স্বাভাবিকভাবেই এটি বাইক প্রেমীদের কাছে অত্যন্ত সুখবর।

এখনো পর্যন্ত TVS Radeon এর দাম ৫৯,৯৪২ টাকা। আর এখন নতুন ফিচারস আনা হবে এরমধ্যে। তবে ক্রেতাগণ এই একই দামে কিনতে পারবেন এই বাইক। ইতিমধ্যে সংস্থার তরফ থেকে প্রমোশন শুরু করা হয়েছে। নিত্য প্রয়োজনীয় কাজের জন্য এই বাইক ভীষণ জনপ্রিয় বলে জানালেন সংস্থার কর্তাব্যক্তিগণ।