উদিত নারায়ণের পুত্র আদিত্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছে, কাউন্টডাউন শুরু

জনপ্রিয় উদিত নারায়ণের একমাত্র পুত্র আদিত্য, বলিউড জগতে অভিনেতা হিসেবে তার জায়গা বেশ ভালোমতোই করে নিয়েছেন। তার অসাধারণ গানের গলা স্বাভাবিকভাবেই তার অনুগামীদের অনেক বেশি মুগ্ধ করে। সম্প্রতি তিনি একটি টিভি শোতে হোস্টের কাজ করছিলেন এবং যেখানে জাজ হিসেবে ছিলেন জনপ্রিয় বলিউড সিঙ্গার নেহা কক্কর। মাঝেমাঝেই নেহা কক্করকে নিয়ে আদিত্যর মধ্যে বেশ প্রেমের গুঞ্জন শোনা যেত, কিন্তু পরে সেটা দর্শকরা বুঝতে পেরেছিল সেটা নিছক কি স্টেজে থেকে দর্শকদের সঙ্গে রসিকতা মাত্র। (Bollywood Xossip : Udit Narayan son Aditya will marry Shweta Agarwal soon)

তবে এইবার সত্যিই প্রেমের বাঁধন নয় শুধু বিয়ের বাঁধনে বেঁধে চলেছে উদিত পুত্র আদিত্য। আগের মাসেই আদিত্য নারায়ন তার বিয়ের কথা বলেন সোশ্যাল মিডিয়ায়। এর পরেই এক সাক্ষাৎকারে তিনি তার বান্ধবী বা হবু বউ শ্বেতা আগারওয়াল এর সঙ্গে তিনি বিয়ে করছেন সেটি প্রকাশ্যে বলেন।

Aditya Narayan and Shweta Agarwal in a romantic way
অভিনেতা আদিত্য নারায়ণ এবং হবু বউ শ্বেতা আগারওয়াল খুনসুটি করছেন (Credit : Instagram)

একটি সাক্ষাৎকারে আদিত্য জানায় যে, শ্বেতা সঙ্গে বহুদিনের বন্ধুত্ব কিন্তু, যত দিন যায় ততই আমি বুঝতে পেরেছিলাম যে আমি ওর প্রেমে পড়ে গেছি, শ্বেতার সঙ্গে আমার সম্পর্কটা যেহেতু বন্ধুত্বের তাই শ্বেতা ও চাইতো তো বন্ধুই থাকতে। কারণ সেই সময়টা আমরা ছোট ছিলাম এবং আমাদের চিন্তা ছিল আমাদের ক্যারিয়ার নিয়েও। এর পর অবশেষে সেই বন্ধুত্বের সম্পর্কটা প্রেমে পরিণত হয় এবং শেষ পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসতে চলেছি”।

আদিত্য বলেন যে, তার এবং শ্বেতার সম্পর্ক নিয়ে তার বাবা এবং মা দুজনেই ভীষণ আনন্দিত, কারণ তার বাবা-মা শ্বেতাকে ভীষণই পছন্দ করেন।

Aditya Narayan on Indian Idol Mancha
ইন্ডিয়ান আইডলের মঞ্চে উদিত পুত্র আদিত্য নারায়ন (Credit : Sony TV)

উদিত নারায়ণকে সব সময় আদিত্যর বিয়ের ব্যাপারে জিজ্ঞেস করা হলে, কিছুই বলতেন না কারণ তিনি চাননি যে তার ছেলে এবং শ্বেতার সম্পর্কটা সামনে আসুক।

যাই হোক অবশেষে তাদের প্রেমের বাঁধন পূর্ণ হল, এবং বিয়ের পিড়িতে বসতে চলেছে উদিত পুত্র।