বিবাহ-বহির্ভূত সম্পর্ক ! তপসিয়া মৃত্যু রহস্য কাণ্ডে অভিযুক্ত যুবকের বৌদি

তপসিয়া যুবক মৃত্যুরহস্যে উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য।ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে দুই ব্যক্তিকে। তাদের মধ্যে একজন মৃত যুবকের কাকা এবং অপরজন বৌদি (Uncle and Aunty are arrested due to the murder of the man- a news from Topsia, Kolkata, West Bengal)। দীর্ঘ পুলিশী তদন্তে জানা গিয়েছে সম্পত্তি এবং বৌদির সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে খুন করা হয়েছে এই যুবককে।

গত মঙ্গলবার ভোরে তপসিয়ার বামনপাড়ার বাসিন্দা বছর ত্রিশের যুবক অভিজিত রজকের মৃতদেহ উদ্ধার হয় তার নিজের বাড়ি থেকে। রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের সময় তার মাথায় গভীর ক্ষত লক্ষ্য করে পুলিশ। পুলিশের ঘটনাস্থল থেকে প্রাথমিক তদন্তে ধারণা ছিল, সাইকেল চুরি করতে আসায় অভিজিত আততায়ীদের দেখে ফেলেছিলেন। তার ফলেই খুন করা হয়েছিল অভিজিতকে।

এরপর দীর্ঘ তদন্ত ও জিজ্ঞাসাবাদের পর উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। পরিবারের লোকেরাও পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করেছিলেন। কিন্তু পুলিশের সন্দেহ হয়, যে ঘরে অভিজিৎ খুন হয়েছিলেন, তার পাশের ঘরেই বাকি সদস্যরা ছিলেন -কিন্তু কেউ কিছু জানতে পারেননি। এখানে খটকা লাগে পুলিশের।

এরপরই শুরু হয় টানা জেরা ও জিজ্ঞাসাবাদ। তারপর পুলিশের জেরার মুখে ভেঙে পড়েন অভিজিতের বৌদি এবং উঠে আসে রহস্যজনক খুনের তথ্য। ধৃতদের গ্রেপ্তার করা হয়েছে পুলিশের তরফে(kaka ebong boudi ke gretar kora holo Avijit khun mamlay)। এই ঘটনায় আর‌ও কেউ জড়িত আছে কিনা তাও খতিয়ে দেখছেন পুলিশ আধিকারিক‌রা।