রামদা দিয়ে চাচা খুন করলো তার ভাতিজাকে

বাংলাদেশের ফরিদপুরের সালথা একটি জায়গা। এই সালথায় জমিজমা নিয়ে বিবাদের সূত্র ধরে চাচার রামদায়ের আঘাতে ভাতিজা মৃত্যুবরণ করেছে। শনিবার রাতে উপজেলার ইউনিয়নের বড় বালিয়া নামক গ্রামে এই ভয়ানক ঘটনাটি ঘটে। রাত আড়াইটার দিকে অ্যাম্বুলেন্সে করে ভাতিজাকে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু ঘটে।

নিহত হয়েছেন যিনি তার নাম হামিদ খান। তার বয়স হয়েছিল মাত্র 25 বছর। হামিদ খান এর বাবার নাম মহিউদ্দিন খান। আর তার অভিযুক্ত চাচার নাম আইয়ুব খান। নিহত হামিদ সরকারি একটি প্রকল্পে ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করতেন।

ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু এই ঘটনাটি সম্পর্কে পুরোপুরি বলেছেন। তিনি জানান, জমি নিয়ে চাচা আইয়ুব খানের সাথে অনেকদিন ধরে হামিদ খানের সংঘর্ষ চলছিল। এর সূত্রপাতেই শনিবার রাত সাড়ে আটটার দিকে ভাতিজার উপর রামদা দিয়ে হঠাৎ আক্রমণ করে চাচা। পরে ভয়ানক আহত অবস্থায় হামিদকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এডমিশন করা হয়। পরে তার অবস্থা আরো খারাপ হলে ঢাকা নেয়ার পথে রাত আড়াইটার দিকে তার মৃত্যু ঘটে।

এই ব্যাপারে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, পুলিশ এই ঘটনাটি সকালে জানতে পারার সঙ্গে সঙ্গে বাড়িতে গিয়ে লাশ উদ্ধার করেছে। আর ময়নাতদন্তের বা পোস্টমর্টেমের জন্য লাশটি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও অভিহিত করেন তিনি।

হাই বন্ধুরা, প্রতিদিন বাংলাদেশের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.