ঝলসানো দেহ পড়ে এসএসকেএমের পাশে ! দেহটির আসল পরিচয় ? – Strand Road Fire News

Strand Road Fire News , Kolkata : স্ট্যান্ড রোড যে, অগ্নিকাণ্ড হয় সেই অগ্নিকাণ্ডের ফলে মৃত্যু হয় ৯ জনের। এই মৃত ৯ জনের মৃতদেহ ময়না তদন্ত করার পর তার মধ্যে থেকে ৬ টি দেহকে তাদের পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে এবং আরো দুটি দেহ রয়েছে পুলিশের কাছে। ওই তিনটি দেহের মধ্যে রয়েছে আরপিএফ এর এক কনস্টেবল নাম সঞ্জয় সাহানির মৃতদেহ এবং আরেকজনের রয়েছে হেয়ার স্ট্রিট থানার এএসআই নাম অমিত ভাওয়াল। (Unidentified fire burnt body beside Strand Road fire, Kolkata, West Bengal. 2 dead bodies are – constable Sanjoy Sahani and Hair Street Thana ASI Amit Bhawal)

ভয়ঙ্কর অগ্নিকাণ্ড ঘটে স্ট্যান্ড রোড এবং যার ফলে যারা মারা যায় তারা একেবারে ঝলসে পুড়ে গিয়েছে। এই অগ্নিকাণ্ডের ফলে মারা যারা গিয়েছেন তাদের মধ্যে একজনের দেহ এখনো শনাক্ত করা যায়নি। কে এই ব্যক্তি সে বিষয়েই এখন তদন্ত চালানো হচ্ছে, কিন্তু ওই একজনার দেহই একেবারে সম্পূর্ণ দলা হয়ে গেছে পুড়ে। (Strand Road e agun jholsano mrito deho paowa gelo)

শুধুমাত্র পায়ের অংশটুকু বাদ দিয়ে দেহের বাকি অংশ পুড়ে গেছে যার জন্য কার এই দেহ সেটাই শনাক্ত করা যাচ্ছে না। অন্যদিকেএই ঘটনার পরে ৫৬ বছরের এক টেলিকম অফিসার নাম সুদীপ দাস যাকে এখনো পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি। সুদীপ দাস ১৩ তলাতে ছিলেন।

৯ জনের মধ্যে যে দেহটি একেবারে পুড়ে দলা পাকিয়ে গেছে এবং যার শনাক্তকরণ করা যাচ্ছে না তাকে এখন ডিএনএ টেস্টের মাধ্যমে সনাক্ত করা যেতে পারে । সুদীপ দাস এর ফোন প্রায় সন্ধে সাতটা থেকে সুইচ অফ বলছিল। এ দেহটির এখনো কোনো পরিচয় পাওয়া যায়নি সেই দেহটিকে কেউই সনাক্ত করতে আসেননি।

এখন প্রশ্ন হচ্ছে যে নিখোঁজ হয়ে থাকায় সুদীপ দাস এর দেহ হচ্ছে এই ঝলসানো দেহটি কিনা। ডিএনএ টেস্টের মাধ্যমে বোঝা যাবে যে ওই দেহটি আদৌও সুদীপ দাস এর কিনা। এই বিষয়ে আপাতত তদন্ত চালাচ্ছে পুলিশ কর্তৃপক্ষ। (Dead Body may be of Sudip Das rumours)

unidentified fire burnt body beside strand road fire kolkata
ঝলসানো দেহ পড়ে এসএসকেএমের পাশে ! দেহটির আসল পরিচয় ? – Strand Road Fire News