সিনেমা প্রেমিকদের জন্য দারুন খবর। পুজোর আগেই এসে যাচ্ছে একগুচ্ছ বাংলা সিনেমা

করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকেই সম্পূর্ণভাবে বন্ধ হয়ে গেছে সিনেমা হলগুলি। ফলে সিনেমাপ্রেমীরা হলে গিয়ে সিনেমা দেখার সুখ উপভোগ করতে পারছেন না। নতুন নতুন ছায়াছবিগুলি বড় পর্দায় বসে দেখার আনন্দই আলাদা (365 Reporter Bangla Entertainment News : Upcoming Tollywood bengali movies in Durga Puja 2020)।

ইতিমধ্যেই মমতা ব্যানার্জির একটা টুইটের ফলে অনেকটাই আশার আলো দেখতে পেয়েছিল চলচ্চিত্র জগৎ। সিনেমাহলের কর্তৃপক্ষরাও সিদ্ধান্ত নিয়েছিল চলতি মাসের শুরুতেই সিনেমা হল গুলি দর্শকদের জন্য খুলে দেওয়ার। কিন্তু কিছু কারণবশত প্রথমদিকে সিনেমা হলগুলো না খোলা গেলেও চলতি মাসের ১০ থেকে ১৫ তারিখের মধ্যে সিনেমা হলগুলো সম্পন্ন হবে খোলার ইচ্ছা প্রকাশ করছেন। নির্দিষ্ট সাবধানতা অবলম্বন করে এবং দূরত্ব বজায় রেখে অর্ধেক সংখ্যক দর্শক কে নিয়ে সিনেমা হলগুলো খোলার সিদ্ধান্ত নিয়েছেন কর্তৃপক্ষ।

rawktyo rawhoshyo trailer
পুজোতে রিলিজ হবে কোয়েলের ‘রক্ত রহস্য’

সিনেমা হল কর্তৃপক্ষের এইরূপ সিদ্ধান্তের কথা শুনে আর কোন বাধা রইলো না ছবির প্রযোজকদের। ইতিমধ্যে একাধিক নতুন চলচ্চিত্র রিলিজ করা যাচ্ছিল না শুধুমাত্র সিনেমা হলগুলো বন্ধ থাকার কারণে। অবশেষে সিনেমা হলগুলো খোলার সিদ্ধান্ত শুনে প্রযোজকরাও রিলিজ করার সিদ্ধান্ত নেয় নতুন সিনেমা। আশা করা যাচ্ছে পুজোর মুখেই সিনেমাপ্রেমীরা একাধিক নতুন চলচ্চিত্রের আনন্দ উপভোগ করতে পারবে।

“ড্রাকুলা স্যার” এই নতুন চলচ্চিত্রটি ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের’ ব্যানারে রিলিজ হতে চলেছে। অনির্বাণ ভট্টাচার্য এবং মিমি চক্রবর্তীকে দেখা যাবে ছায়াছবির মুখ্য ভূমিকায় অভিনয় করতে। গত মে মাসে ছবিটি রিলিজ করার কথা থাকলেও করো না পরিস্থিতির জন্য ছবিটির রিলিজ আটকে যায়। অবশেষে এই চলচ্চিত্রের পরিচালক জানিয়েছেন – “আমরা আবার বড় পর্দায় ফিরতে পারছি তাই আমি এবং আমার সমগ্র টিম খুবই উৎসাহিত এবং আনন্দিত” (Dracula Sir, an upcoming Bengali Thriller movie directed by Debaloy Bhattacharya is starring Anirban Bhattacharya and Mimi Chakraborty. Shree Venkatesh Films- SVF is producing Dracula Sir movie)।

এছাড়াও এবারের পুজোয় সুরিন্দর ফিল্মসের ব্যানারে থেকে মুক্তি পাচ্ছেন নতুন দুটি চলচ্চিত্র “লাভ স্টোরি” এবং “রক্ত রহস্য”। রাজীব বিশ্বাসের পরিচালনায় “লাভ স্টোরি” এই চলচ্চিত্রে বনি ও রিত্তিকা কে অভিনয় করতে দেখা যাবে। এমনিতেও সম্প্রতিক মা হয়েছেন কোয়েল মল্লিক এর পরে তার অভিনীত প্রথম চলচ্চিত্র “রক্ত রহস্য” অবশেষে বড় পর্দায় আসতে চলেছে। এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন সৌকর্য ঘোষাল (Surinder Films is producing two films- Love Story and Rawkto Rawhoshyo during Durga Puja 2020. Soukarya Ghosal will act as a director in Rawkto Rawhoshyo. Tolly queen Koel Mallick will be in the main role in the thriller film Rawktyo Rawhoshyo.The movie also starrs Lily Chakraborty, Rwitobroto Mukherjee and Chandan Roy. Rajiv Kumar Biswas will direct Love Story and the movie stars Bonny Sengupta and Rittika)।

অরিত্র মুখোপাধ্যায়ের পরিচালিত ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’  চলচ্চিত্রটি লকডাউন এর আগে রিলিজ হলেও এক সপ্তাহের বেশি সেটি দেখানো সম্ভব হয়নি তাই আরো একবার বড় পর্দায় রিলিজ হতে চলেছে এই চলচ্চিত্রটি। এই চলচ্চিত্রটির প্রধান ভূমিকায় দেখা যাবে ঋতাভরী চক্রবর্তী কে (Aritra Mukherjee’s ‘Brahma Janen Gopon Kommoti’ stars Ritabhari Chakraborty)।

অবশেষে বড় পর্দায় ফিরতে পেরে অভিনেতা-অভিনেত্রীসহ ছবির পরিচালকরাও অত্যন্ত আনন্দ প্রকাশ করেছেন। তারা জানিয়েছেন তাদের আসল সার্থকতা হচ্ছে দর্শকদের থেকে পাওয়া ভালোবাসা। তাই তাদের পরিচালিত চলচ্চিত্রগুলি আবার বড় পর্দায় দর্শকরা দেখতে পাবেন এই ভেবেই তারা খুব খুশি।