২০ কেজির ডাম্বেল তুলছেন ফেলনা সিরিয়ালের অভিনেত্রী রোশনি তন্বী : Felna serial

আমরা কথা বলবো ফেলনা সিরিয়ালের মুখ্য চরিত্র রোশনি তন্বী ভট্টাচার্যর কথা। রোশনি একজন উঠতি তারকা। ইতিমধ্যেই তিনি সকলের মন জয় করেছেন তার হাসির মাধ্যমে। অভিনয়ের পাশাপশি ইনস্ট্রাগামে ভীষণভাবে একটিভ থাকেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন একটি ভিডিও। যেখানে তাকে কুড়ি কেজি ওজনের ডাম্বেল তুলতে দেখা যাচ্ছে। ভিডিওটি দেখে স্পষ্ট যে, অভিনেত্রীর প্রতিনিয়ত শরীরচর্চার সঙ্গে সম্পর্ক রয়েছে। (Star Jalsha Bangla Serial News Update : Upcoming Star Jalsha Felna Falna serial actress Roshni tanwi Bhattacharya is lifting 20 kg dumbbell to maintain her fitness)

https://www.instagram.com/p/CJ-wf0KDYRX/

এই অভিনেত্রী নিজের মত করে বাঁচতে ভালোবাসেন। বন্ধুদের সঙ্গে ঘোরা ফেরা হোক অথবা একা বসে সিনেমা দেখা সবটাই তার পছন্দের তালিকায় পরে। এছাড়াও বিরিয়ানি এবং চাইনিজ ফুড খেতে অসম্ভব ভালোবাসেন তিনি।এরআগেও সোশ্যাল মিডিয়াতে আরো একটি ছবি পোস্ট করে ভাইরাল হয়েছিলেন তিনি।সেখানে একটি কালো রংয়ের ড্রেসে তাকে দেখতে পাওয়া গিয়েছিল। (Actress Roshni Tanwi in ablack dress)

https://www.instagram.com/p/CJ3TxIfMdfN/

তবে সব থেকে বেশি নজর কেড়েছিল তার ছবির ক্যাপশন। যেখানে তিনি লিখেছিলেন যে, তো কেয়া কারু মার যাও, ওয়ালা এক্সপ্রেশন!!!! ছবিটি ভীষণভাবে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রী সৌন্দর্যের প্রশংসা করতে দিরুক্তি প্রকাশ করেনি কেউ। সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে, অভিনেত্রী নতুন সিরিয়াল ফ্যালনার জন্য। (“Toh kya karu main maar jayu” wala expression!! – #fitnessgoals)

ফেলনা এমন একটি সিরিয়াল, যে সিরিয়ালের মাধ্যমে আরও একবার আমরা দেখতে পাবো যে, কিভাবে পুরুষতান্ত্রিক সমাজে মাথা নিচু করে থাকতে হয় একটি মেয়েকে। কিভাবে ইচ্ছে থাকলেও স্বপ্ন পূরণ করা যায় না।

এই সিরিয়ালের মাধ্যমে আমরা দেখতে পাবো যে একটি জাদুকরের মেয়ে খুব ইচ্ছে থাকলেও তার জীবনের সাধ পূরণ করতে পারে না। তার এই সাত পূরণের জন্য বারবার অনুরোধ করতে থাকে তার বাবার কাছে। কিন্তু তার বাবা কোন ভাবেই রাজী হয়না। অবশেষে যখন সেই মেয়েটি ঈশ্বরের কাছে যায়, এবং জিজ্ঞাসা করে যে তার সাধ পূরণ কি কখনই হবে না? তখন ঠাকুর মশাই তাকে জানান যে, একমাত্র তাঁর মেয়ে তার সাথে পূরণ করতে পারবে।

এরপর দেখা যায় একটি ছোট্ট শিশুকে, যার হাত ধরে স্বপ্ন পূরণ করতে পারবে সেই মেয়ে। বাকি কাহিনী জানতে হলে আপনাকে অবশ্যই দেখতে হবে ফেলনা সিরিয়ালটি। (Roshni Gym exercise video)

Upcoming Star Jalsha Felna Falna serial actress Roshni tanwi Bhattacharya is lifting 20 kg dumbbell to maintain her fitness
২০ কেজির ডাম্বেল তুলছেন ফেলনা সিরিয়ালের অভিনেত্রী রোশনি তন্বী : Felna serial (Credit : @roshnitanwi_39 on Instagram)