হাতে গিটার, হঠাৎই গান গেয়ে উঠলেন লাকি আলি, গানের সুরে ভেসে গেল সকলে

হাতে হঠাৎই গিটার তুলে গান গাইতে শুরু করলেন 90 দশকের প্রজন্মদের প্রিয় গান “ও সনম গোরি তেরি আখে কহে”। গোয়ায় যে সমস্ত দেশি-বিদেশি এবং বিদেশী পর্যটকরা ছিলেন তাদের প্রত্যেককে তার গানের স্রোতে ভাসিয়ে দিলেন লাকি আলি। (Veteran singer Lucky Ali suddenly sings O Sanam Gori Teri Aaankhen and it amuses the audience)

https://www.instagram.com/p/CIZ8Ok7Jxpe/

লাকি আলি হলেন বলিউডের এক বিখ্যাত অভিনেতা মেহমুদের ছেলে। বাবা অভিনেতা হলেও তিনি সবসময় সংগীতশিল্পী হিসেবেই নিজেকে দেখেছেন। ‘শুনোহ’ ছিল লাকি আলীর প্রথম গানের অ্যালবাম। তুমি কাহনা পেয়ার হে সিনেমাটিতে ‘না তুম জানো না হাম’ গানটি গেয়েছিলেন যা ভীষণ বিখ্যাত হয়েছিল।

তিনি শুধুমাত্র একটি সিনেমা ‘সুরে’ অভিনয় করেছিলেন। গোয়াতে হঠাৎই তিনি দেশি এবং বিদেশি পর্যটকদের সামনে হাতে গিটার নিয়ে গান শুরু করলেন। সেই গানে মাতলো নাইন্টিজের প্রজন্মরা। নব্বই দশকের প্রজন্মের কাছে লাকি আলি ছিল এমন এক গায়ক, যার গানে মত্ত ছিল সেই প্রজন্ম।

https://www.instagram.com/p/CIIpJVsHl1c/

সম্প্রতি গোয়াতে তিনি তার গানের যাদু আবার দেখালেন, সেই ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী নাসিফা আলি। এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশন হিসেবে তিনি লিখেছেন যে, “লাকি আলীর লাইভ, যা ছিল একদমই অপ্রত্যাশিত”। বয়স প্রায় ৬২, চেহারায় বয়সের ছাপ বোঝা গেলেও গলায় নেই তার বয়সের ছাপ।

তার গানের সুরের ছন্দে মাতলেন সেখানকার সমস্ত পর্যটকরা। সে ‘সনম’ গানটি গিটারের সঙ্গে গেয়েছিলেন এবং নাইন্টিজ প্রজন্মকে মাতিয়ে দিয়েছিলেন। লাকি আলির ‘ও সানাম’ গানটি নব্বই দশকের বিখ্যাত গান ছিল। তার গানে রয়েছে এক মাদকতা। যেই লাকি আলীর গান শুনে সেই তার গানের প্রেমে পড়ে যায়। অভিনেত্রী নাসিফা আলি এই গানের ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছে, যার পর এই ভিডিওটিতে প্রচুর সংখ্যক ভিউস পড়েছে।

Veteran singer Lucky Ali suddenly sings O Sanam Gori Teri Aaankhen and it amuses the audience
হাতে গিটার, হঠাৎই গান গেয়ে উঠলেন লাকি আলি, গানের সুরে ভেসে গেল সকলে (Credit : @officialluckyali on Instagram)