পোষ্যর সঙ্গে শুভশ্রী পুত্র ইউভানের মিষ্টি ভিডিও ভাইরাল – Raj Subhashree Son Yuvan Misti Viral Video

রাজ এবং শুভশ্রী পুত্র প্রথম দিন থেকেই খবরের শিরোনামে উঠে এসেছি শুধু মাত্র জন্মপরিচয়ের জন্য। বাবা বিখ্যাত পরিচালক এবং মা বিখ্যাত অভিনেত্রী হবার দৌলতে জন্মের প্রথম দিন থেকেই ইউভানের ফ্যান ফলইং সংখ্যা আকাশ ছোঁয়া। তার যেকোনো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয় না। ছোটবেলা থেকেই কিভাবে ক্যামেরার দিকে তাকাতে হয়, তা খুব ভাল করেই জানে এই ছোট্ট পুত্রসন্তান। (Tollywood Cute Baby : Viral video Raj Chakraborty Subhashree son Yuvaan with domestic dog)

ফের আরো একবার নতুন একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো। এই ছবিতে দেখা যাচ্ছে যে, একটি আরাম কেদারায় বসে দুলছে ছোট্ট ইউভান। পাশে বসে রয়েছে একটি ছোট্ট পোষা কুকুর। চুপ করে বসে মালিকের দোল খাওয়া দেখছে। ভিডিও নেহাতই খুব ছোট হলেও ভাইরাল হতে বেশি সময় নেয় নি। আরো একবার আদরে আদরে ভরিয়ে দিয়েছেন সকলেই ছোট্ট ইউভান কে।

https://www.instagram.com/p/CKmGOLlhrfU/

পুত্রসন্তানের জন্ম দেওয়ার পর নতুন করে নিজের ছন্দে ফিরেছেন রাজ এবং শুভশ্রী। খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমা হাবজী গাবজী। এ সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে শুভশ্রী চক্রবর্তী এবং পরমব্রত চট্টোপাধ্যায় কে। বর্তমানে শুধুমাত্র মোবাইলের নেশায় কিভাবে একটি সংসার শেষ হয়ে যেতে পারে, তা দেখানো হয়েছে এই সিনেমাতে।করোনার জন্য অনেকটাই পিছিয়ে দিতে হয়েছে সিনেমার মুক্তির তারিখ। (Subhashree Parambrata pcoming movie – Habji Gabji cast)

https://www.instagram.com/p/CKic8AHBAwg/?utm_source=ig_embed

কিছুদিন আগে রাজ পরিবারে ঘুরতে গিয়েছিলেন উলুবেড়িয়ার একটি রিসোর্ট। সেখানকার ছবি প্রকাশে আসার পর লাইক এবং কমেন্ট এ ভরে যায়। রাজ চক্রবর্তীর সঙ্গে দেখা গিয়েছে তার স্ত্রী, মা এবং একমাত্র ভাগ্নী কে। খুশির মেজাজে সকলেই আনন্দ করেছিলেন রিসোর্টে, সকলের সঙ্গে তাল দিতে দেখা গেছে ছোট্ট পুত্রসন্তানকে। ফেরার সময় গাড়িতে বসে মা শুভশ্রী ছেলেকে দেখিয়েছেন কলকাতা। সেই ভিডিও শেয়ার করেছেন রাজ চক্রবর্তীর একমাত্র ভাগ্নী সৃষ্টি।