Virat with Tamanna: অনুশ্কাকে ফাঁকি দিয়ে পুরনো প্রেমিকা তামান্নার সঙ্গে কি করছেন বিরাট

দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া কে আমরা সকলেই জানি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করতে দেখা গেল তাকে। এই ছবিতে তাকে দেখা গেল বিমানে বসে থাকতে। তার সামনে থালা ভর্তি চিপস এবং কেক। পেছনে দেখা যাচ্ছে আরও দুই জনকে। তারাও তামান্নার মতোই খালার দিকে তাকিয়ে রয়েছেন। (Cricket and Telugu Film Xossip News: Virat Kohli and Tamanna Bhatia in a same place what are they doing)

https://www.instagram.com/p/CNb5B9uBwCQ/?utm_source=ig_embed

তবে পেছনে যে ভদ্রলোক কি বসে রয়েছেন তাকিয়ে দেখে রীতিমতো চমকে গেছেন অনেকেই। কারণ তার মধ্যে একজন হলেন বিরাট কোহলি। সকলেই প্রশ্ন তুলেছেন, হঠাৎ করে তামান্না ভাটিয়ার সঙ্গেই বিরাট কোহলি কি করছেন। তাহলে কি তাদের মধ্যে গোপনে কোন সম্পর্ক রয়েছে? তাহলে তাদের একসঙ্গে দেখতে পাওয়ার কারণ কি?

আসলে ব্যাপারটা কিন্তু একেবারেই অন্যরকম। যাকে তামান্না ভাটিয়া সঙ্গে দেখতে পাওয়া যাচ্ছে তিনি কিন্তু ভারতের অধিনায়ক বিরাট কোহলি নয়। তিনি আসলে তামান্নার ব্যক্তিগত রূপটান শিল্পী ফ্লোরিয়ান হুরেল। বিরাট কোহলির সঙ্গে তাঁর চেহারার অনেক মিল আছে বলে, অনেকেই ভুল করে তাকে বিরাট কোহলি ভেবে বসে আছেন।

সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি ভাইরাল হওয়ার পর অনেকেই মজা করে তামান্না ভাটিয়া এবং বিরাট কোহলির প্রেমের সম্পর্ক তুলে এনেছেন। কেউ কেউ লিখেছেন যে, আপনার পেছনে বিরাট কোহলি কি করছেন? আবার কারোর বক্তব্য অনুযায়ী, তাকে অনেকটা কিং কোহলির মত দেখতে। আবার অনেকের মত অনুযায়ী, আইপিএল উদ্বোধনী ম্যাচ দেখতে যাচ্ছেন তামান্না, সেখানেই দেখা হয়ে গেছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে। তবে আসল ঘটনা যাই হোক না কেন, ছবিটি যে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে তা বলাই বাহুল্য।

virat kohli and tamanna bhatia in a same place what are they doing
Virat with Tamanna: অনুশ্কাকে ফাঁকি দিয়ে পুরনো প্রেমিকা তামান্নার সঙ্গে কি করছেন বিরাট