ক্রিকেটখেলা

বিশ্বকাপ খেলতে না গিয়ে বউকে নিয়ে পালিয়ে গেলেন বিরাট কোহলি!

ইতিমধ্যে ইন্ডিয়ান ক্রিকেট টিমের বেশিরভাগ ক্রিকেটার আমেরিকায় গিয়ে টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপের প্রস্তুতি কিন্তু আরম্ভ করে দিয়েছেন। তবে সেখানে কিন্তু বিরাট কোহলিকে দেখা যায়নি। তাহলে রহস্যটা কি চলুন জেনে নিন। (Virat Kohli flies away with wife Anushka Sharma! T20 World Cup 2024)

মূলত আগেই জানানো হয়েছিল যে বিরাট কোহলির আমেরিকা যেতে দেরি হবে। আর ওই নির্দিষ্ট দিনে বিরাট কোহলি কে মুম্বাইতে দেখা গিয়েছে। তিনি তার স্ত্রী অনুষ্কা শর্মা, অন্যদিকে অভিনেত্রী তথা স্ত্রী সাগরিকা ঘাটগেকে কে নিয়ে প্রাক্তন ক্রিকেটার জাহির খানও তাদের সঙ্গেই ছিলেন।।

মূলত বিরাট কোহলি নিজেই জানিয়েছেন যে কেন তার আমেরিকা যেতে দেরি হচ্ছে। মূলত ভিসা সংক্রান্ত কাগজপত্র পেতে দেরি হয়েছে তার। সে কারণেই এরকম সিদ্ধান্ত। তবে গোপন সূত্রের খবর, আইপিএলের পর এক্সটা ছুটির আবেদন করেছিলেন বোর্ড এর কাছে। আর বোর্ডের কাছ থেকে সেই অনুমতি পাওয়ায় তিনি নিজেই দেরি করে কাগজপত্র জমা দিয়েছেন।

এই বছরে আইপিএল নিয়ে মন্তব্য করলেন তিনি। তিনি বলেন যে আইপিএল ২০২৪ (IPL 2024 RCB) এ আমাদের দল অনেক উত্থান পতনের মধ্য দিয়ে গেছে। তবে তিনি তার পারফরমেন্স এবং দলের ওভারঅল পারফরমেন্স নিয়ে সন্তুষ্ট রয়েছেন।

প্রসঙ্গত এবারের আইপিএল এ প্রথম আটটার মধ্যে সাতটা ম্যাচেই গোহারা হেরে যায় আরসিবি। আর তাদেরকে উঠতে গেলে পরের শেষ ছয়টা ম্যাচের ছয়টিতেই জিততে হতো। বিরাট কোহলির দল সেই অসাধ্য সাধন করে প্লে হবে উঠে যায়। কিন্তু শেষমেষ এলিমিনেটর ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে হেরে যান। বিরাট কোহলি সবার কাছে বলেন যে,”পরের বছর আমরা এই একই রকম ছ

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।