পশ্চিমবঙ্গের ভোটের ব্যবস্থা কে নিয়ে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ

ভোট যত সামনে আসছে রাজনৈতিক দলের মধ্যে দ্বন্দ্ব ততই বেড়ে চলেছে আর অন্যদিকে দিলীপ ঘোষের নানা রকম মন্তব্য যা দিনের-পর-দিন ক্রমশ বেড়েই চলেছে। তিনি কোনো মন্তব্য করতেই ভয় পান না অথবা কোন কটাক্ষকেই ভয় করেনা। প্রত্যেক সভাতেই রাজনৈতিক নেতা নেত্রী ও দলগুলোকে নিয়ে যথেষ্ট মন্তব্য করেন যার জন্য দলের নেতা-নেত্রীদের মন্তব্যের শিকার হতে হয় তাকে। (West Bengal Election 2021 News : WB BJP President Dilip Ghosh slams the voting system in West Bengal)

এই বাড়ে আবার চায় পে চর্চা তে আক্রমণ করেন তৃণমূলকে বেশ কড়া ভাষায়। পশ্চিমবঙ্গকে তিনি ইরান,ইরাক কাশ্মীরের মত অবস্থা বলে মন্তব্য করেন। তিনি তৃণমূলকে কটাক্ষ করে বলেন যে, কলকাতার অবস্থা এমনই যে রাস্তা ঘাটে বৃষ্টি হলেই জল ভরে যায়, বাইরে থেকে কোন লোক আসলে রাস্তায় কোনো রকম শৌচাগার পায়না। উন্নতি তাহলে কোথায় হলো?

মমতা ব্যানার্জির পশ্চিমবঙ্গে লন্ডন বানানোর কথাটা নিয়েও যথেষ্ট কটাক্ষ করলেন দিলীপ ঘোষ। তৃণমূলের চালু করা নতুন “দুয়ারে দুয়ারে সরকার” প্রকল্পকে নিয়ে ব্যঙ্গ করে যথেষ্ট কটাক্ষ করলেন। তিনি তৃণমূলকে হুঁশিয়ারি দিয়ে বলেন যে, “পুরভোটকে নিয়ে কোনো রকম খেলা হবেনা, যে সময় ভোট হওয়ার কথা সেই সময়েই হবে, ভোট পিছলে পরে বিপদের পড়তে হবে”। তিনি তার পরেও এদিকে কটাক্ষ করে বলেন যে, ফুটপাতে সমস্ত ব্যবসা চালানো হয় কাটমানির।

দিলীপ ঘোষকে কটাক্ষ করে বলেন যে, পশ্চিমবঙ্গের অবস্থা এখন যেরকম কোন অবস্থাতেই ভালোমতো ভোট করা সম্ভব নয়। তিনি তৃণমূলকে সরাসরি হুঁশিয়ারি দিয়ে বললেন যে শুধু কলকাতা কেন দরকার পরলে ১৫০ টা পুরসভার ভোট করান, সময় আসলে সব বুঝিযে দেব।

তিনি আরো বলেন যে, ভোট কেন্দ্র থেকে সবসময় বিজেপি দের নেতা নেত্রী এবং কর্মীদের বার করে দেওয়া হতো মেরে। প্রচার করতে বাধা দেওয়া হতো। তবে এইবার ভোট হবে। বাংলার কোন মানুষ এবার আপনাকে সাহায্য করবে না। সিপিএমকেও আক্রমণ করল দিলীপ ঘোষ, তিনি বললেন এই কাটমানির ব্যবসাটা সিপিএম রাই চালু করেছিল।

WB BJP President Dilip Ghosh slams the voting system in West Bengal
পশ্চিমবঙ্গের ভোটের ব্যবস্থা কে নিয়ে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ