West Bengal Election 2021 Voting : পুরুলিয়া-ঝাড়গ্রামে ভোটারদের বিস্কুট-ছোলা-মুড়ি দিচ্ছে BJP, অভিযোগ তৃণমূলের

ইতিমধ্যেই শুরু হয়ে গেছে দফায় দফায় ভোট। প্রথম দফার ভোটে পুরুলিয়া এবং মেদিনীপুর সহ আরো কিছু জেলায় ভোটগ্রহণের পর্ব শুরু হয়ে গেছে। কিছু কিছু জায়গায় যেমন ছড়িয়ে পড়েছে অশান্তি তেমন কিছু কিছু জায়গায় খুবই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ করা হয়েছে। ইতিমধ্যেই পুরুলিয়ার একটি গ্রামে ভোটগ্রহণ করা হচ্ছে খুবই শান্তিপূর্ণভাবে। সেখানে দেখা গেছে আরও একটি অভিনব ব্যাপার। (West Bengal Assembly Election 2021 : West Bengal Election 2021 Voting: TMC accuses BJP for influencing voters by providing them light foods in Purulia, Jhargram)

পুরুলিয়ার প্রত্যন্ত গ্রামে 100 মিটারের মধ্যে বিজেপির পক্ষ থেকে ছোট অস্থায়ী ক্যাম্প খুলে দেওয়া হয়েছে। এই ক্যাম্পে আসতে পারে সমস্ত সাধারণ মানুষ। বিশেষত যারা ভোট দিয়ে বেরিয়ে আসেন তাদের জন্য এখানে রয়েছে পানীয় এবং খাবারের ব্যবস্থা। ভোটদাতারা ভোট দিয়ে বেরিয়ে আসার পর এখানে দাঁড়িয়ে চা এবং 1 প্যাকেট বিস্কুট খাচ্ছেন।

ভোট দাতাদের যিনি চা এবং বিস্কুট দিচ্ছেন তিনি একজন বিজেপি কর্মী।সমস্ত উদ্যোগ নেওয়া হয়েছে বিজেপির তরফ থেকে। অন্যদিকে আরো একটি অন্যরকম ছবি ধরা পড়েছে ঝাড়গ্রামে। সেখানে গোপীবল্লভপুরে একইভাবে ভোটারদের জন্য রাখা হয়েছে একটি ক্যাম্প।

যেখানে ভোটারদের দেওয়া হচ্ছে ছোলা এবং মুড়ি। তবে কেন তাদের ছোলা মুড়ি দেওয়া হয়েছে সেই অভিযোগ তুলেছে তৃণমূল। ভোটারদের যেখানে চা এবং বিস্কুট দেবার কথা সেখানে সামান্য ছোলা এবং মুড়ি দিয়ে তাদের বাড়ি পাঠানো হচ্ছে বলে অভিযোগ তুলেছে তৃণমূলের একাংশ।

west bengal election 2021 voting tmc accuses bjp for influencing voters by providing them light foods
West Bengal Election 2021 Voting : পুরুলিয়া-ঝাড়গ্রামে ভোটারদের বিস্কুট-ছোলা-মুড়ি দিচ্ছে BJP, অভিযোগ তৃণমূলের