নিজের জন্মদিনে ভক্তদের উদ্দেশ্যে কি বললেন আমিতাভ বচ্চন, জেনে নিন

আজ তার জন্মদিন। সারা বছর তার ভক্তরা অপেক্ষা করে থাকে এই দিনের অপেক্ষায়। ঠিক ১২ বেজে ২৮ মিনিটে তিনি প্রবেশ করলেন তার জীবনের ৭৮ তম বছরে। আজ বলিউডের অ্যাংরি ইয়ং মেন অমিতাভ বচ্চনের জন্মদিন। তবে এই বছরটা অন্য প্রত্যেক বছর থেকে অনেকটাই আলাদা। এই বছর তিনি তার বাড়ির সামনে ভক্তদের উদ্দেশ্যে দাঁড়াতে পারবেন না। মাত্র কয়েকদিন আগেই তিনি হয়েছিলেন করোনা আক্রান্ত। তাই সমস্ত স্বাস্থ্যবিধি নিয়ম মেনে থাকে দিন কাটাতে হচ্ছে (365 Reporter Bangla Bollywood News : What Amitabh Bachchan tells to his fans in his 78th birthday)।

তাই এ বছরের জন্মদিন টা শুধুমাত্র পরিবারের সঙ্গেই কাটাতে হবে বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন কে। সারা জীবন তিনি তার বাবা হরিবংশ রাই বচ্চনের (Harivansh Rai Bachchan- the father of Bollywood Badshah Amitabh Bachchan) উপদেশ সঙ্গী করেই বড় হয়েছেন। এবারের জন্মদিনে শুরুটাও তাই কাজের মধ্যে দিয়ে কাটালেন। শনিবার রাত নটা পর্যন্ত তিনি কোন বানেগা ক্রোরপতি শুটিং সেরেছেন। তারপর মাঝরাত পর্যন্ত চলেছে শোয়ের ডাবিং। নিজেই তিনি এই ছবি টুইট করে সকলকে জানিয়েছেন। ক্যাপশনে তিনি লিখেছেন বাবার উপদেশ,”জীবন যতদিন রয়েছে ততদিন সংগ্রাম করে যেতে হবে” (KBC show- Kaun Banega Crorepati- Amitabh Bachchan)।

big b amitabh bachchan
বিগ বি অমিতাভ বচ্চন (ফটো ক্রেডিটঃ ইনস্টাগ্রাম )

চলতি বছরে সরাসরি কেউ অমিতাভ বচ্চনের বাড়ির সামনে পৌঁছাতে না পারলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রিয় অভিনেতা কে।বলিউডের তারকাদের পাশাপাশি অমিতাভ বচ্চনের অসংখ্য অনুরাগীরা এই দিন শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রিয় মানুষটিকে। সকলের মত এমনই এক অনুরাগী হলেন সুরাটের যুবক দিব্যেশ। তার কাছে রয়েছে অমিতাভ বচ্চনের সাত হাজারেরও বেশি ছবি। প্রতি বছর তিনি নিয়ম করে তার প্রিয় অভিনেতার নাম করে প্রিয় অভিনেতার জন্মদিনে ১১ টি চারা গাছ রোপণ করেন। এই বছরে তার অন্যথা হয়নি।

নিজের জন্মদিনে ট্যুইট করে জানিয়েছেন বিগ বি, তার এই অনুরাগীদের ভালবাসাই তার জন্মদিনের সেরা উপহার। তিনি লিখেছেন, ১১ তারিখের ভালোবাসার এই সম্পদ তার কাছে সব থেকে সেরা পাওনা। এর থেকে বেশী আর কিছুই চাইবেন না। যতদিন বেঁচে থাকবেন ততদিন এই সম্পদকে বুকে আঁকড়ে ধরে বেঁচে থাকতে চান তিনি।