মিঠাই বিক্রি করতে শুরু করলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু !

জি বাংলায় আর একবার এসেছে নতুন একটি সিরিয়াল যার নাম মিঠাই। এই সিরিয়ালে মিষ্টিমুখ করতে দেখা গেল সকলকে। নতুন বছরের এত সুন্দর একটি শুরু দেখে সকলেই খুশি হয়েছেন। মিঠাই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে সৌমিতৃষা কুন্ডু কে, অন্যদিকে তার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে অদ্রিত রায় কে। (Zee Bangla Serial News Update : Why actress Soumitrisha Kundu becomes a lady Mithai sweet seller)

দুজনেই ধারাবাহিকের নতুন মুখ। এনারা ছাড়াও অভিনয় করবেন আরো নামিদামি অভিনেতা অভিনেত্রীরা, যার মধ্যে রয়েছেন বিশ্বজিৎ চক্রবর্তী, প্রিয়ম চক্রবর্তী, ঐন্দ্রিলা, ধ্রুব সরকার, উদয় প্রতাপ সিং। (Mithai serial cast – Soumitrisha Kundu, Adrit Roy, Diya Mukherjee, Prriyam Chakroborty)

একটি মিষ্টি মেয়ের মিষ্টি গল্প নিয়ে এই সিরিয়াল। ধারাবাহিকে মিঠাই একজন মিষ্টি বিক্রেতা। সে সকলের বাড়ি বাড়ি মিষ্টি বিক্রি করে বেড়ায়। ঘটনাচক্রে তার পরিচয় হয় আরো একজন মুখ্য চরিত্রে সঙ্গে। তারপর কিভাবে তাদের সঙ্গে আলাপ এবং ভালোবাসা তা আমরা দেখব সিরিয়াল এর মাধ্যমে।

ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এই সিরিয়াল। গত 4 তারিখ থেকে সন্ধ্যা আটটায় দেখতে পাওয়া যাচ্ছে এই সিরিয়ালটি। এখনো পর্যন্ত দেখানো হয়েছে, মিঠাই কে জোর করে বিয়ে দেওয়া হচ্ছিল, কিন্তু মা এবং ভাই কে নিয়ে বাসে করে পালিয়ে যায় সে এবং এসে পৌঁছয় বিশ্বজিৎ চক্রবর্তীর বাড়িতে। তারপর? জানতে হলে চোখ রাখতে হবে জি বাংলা তে।

Why actress Soumitrisha Kundu becomes a lady Mithai sweet seller
মিঠাই বিক্রি করতে শুরু করলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ! (Credit : Zee Bangla)